বিএনপির নাম শুনলেই সরকার ভয়ে আঁতকে উঠছে: সেলিমা

৫:০৬ অপরাহ্ন | বুধবার, নভেম্বর ১৮, ২০২০ জাতীয়
সেলিমা

সময়ের কণ্ঠস্বর, ঢাকা- বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান বলেছেন, সরকার বিএনপির নাম শুনলেই ভয়ে আঁতকে উঠছে। তারা জানে, তাদের পায়ের নিচে কোনো মাটি নেই। যেকোনো মুহূর্তে গণজাগরণের মধ্য দিয়ে, জাতীয়তাবাদী শক্তির জাগরণের মধ্য দিয়ে এ সরকারকে ক্ষমতাচ্যুত করা হবে।

আজ বুধবার (১৮ নভেম্বর) সকালে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয়তাবাদী মহিলা দলের উদ্যোগে খালেদা জিয়া, মির্জা আব্বাস ও আফরোজা আব্বাসের আশু রোগমুক্তি কামনায় অনুষ্ঠিত দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

সেলিমা বলেন, সারা দেশে এখন সরকারের স্টিম রোলার চলছে। সেদিন নয়াপল্টনে বিএনপির কোনো কর্মসূচি ছিল না। তারপরও সেখানে জলকামানের গাড়ি থেকে শুরু করে পুরো বিএনপি অফিস পুলিশ দিয়ে ঘেরাও করে বিনা উসকানিতে যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদলসহ দলের ৪/৫‘শ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দিয়েছে, মামলা দিয়ে আজকে হয়রানি করছে।

তিনি বলেন, আমাদের নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়েছে। সেদিন শুধুমাত্র আমাদের যুবদলের একটা মিছিল ছিল, সেজন্য তারা হয়তো বা অফিসের নিচে অবস্থান করছিল, উপরে একটা প্রেস ব্রিফিং চলছিল। আমাদের কোনো রকমের কর্মসূচি ছিল না।

এ সময় সরকারের দুঃশাসন থেকে মুক্ত হতে সকলকে ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান তিনি।