বজরঙ্গীর সেই ছোট্ট মুন্নি এখন অনেক বড়, ছবি ভাইরাল

১১:৩৬ পূর্বাহ্ন | বৃহস্পতিবার, নভেম্বর ১৯, ২০২০ বিনোদন
munni

বিনোদন ডেস্ক- বজরঙ্গি ভাইজান ছবির সেই ছোট্ট মুন্নিকে মনে আছে? ওই এক রত্তি বয়সেই হাজার হাজার মানুষের মন জয় করেছিল মুন্নি তথা হর্ষালি মালহোত্রা। মূক ও বধির বালিকার চরিত্রে তার অভিনয় মুগ্ধ হয়েছিল মানুষ। খুদে অভিনেত্রীর মিষ্টত্ব আজও মনে রেখেছে দর্শকরা। কিন্তু জানেন কি সেই এক রত্তি হর্ষালি এখন কিশোরী।

২০১৫ সালে বজরঙ্গি ভাইজান ছবি বক্স অফিসে ঝড় তুলেছিল। রাতারাতি বিখ্যাত হয়েছিল মুন্নি। তখন মুন্নি তথা হর্ষালির বয়স মাত্র ৭ বছর। সম্প্রতি দীপাবলি উপলক্ষে বেশ কিছু ছবি পোস্ট করে হর্ষালি। সেই ছবিগুলি মুহূর্তে ভাইরাল হয়। তার বয়স এখন ১২।

ছবিগুলিতে হর শালিকে সেই ছোট্ট মুন্নির মতোই মিষ্টি ও সুন্দর লাগছিল। কখনো তাকে রং দিয়ে আলপনা দিতে দেখা যায়। কখনো সে ছবিতে তাকে পুজোর থালা হাতে দেখা যায়। দীপাবলি উপলক্ষে এথনিক পোশাকই বেছে নিয়েছে হর্ষালি। ছবিতে তাকে লাল রংয়ের চুরিদার স্যুটে দেখা যাচ্ছে।

কবীর খান পরিচালিত বজরঙ্গি ভাইজান ছবিতে প্রথম অভিনয় করে ছোট্ট হর্ষালি। সেই ছবিতে অভিনয় করেছিলেন সালমান খান এবং কারিনা কাপুর খান। ‘বজরঙ্গি ভাইজান’-এর আগে হার্ষালি কাজ করেছে ছোট পর্দায়, ‘কবুল হ্যায়’ এবং ‘লওট আও তৃষা’ ধারাবাহিকে। ‘বজরঙ্গি ভাইজান’-এর পরে ২০১৫ সালে সালমানের ‘প্রেম রতন ধন পায়ো’ ছবিতেও তার অভিনয় করার কথা ছিল। কিন্তু শেষ মুহূর্তে সে বাদ পড়ে। এরপর আর কোনো ছবিতে এখনো অভিনয় করেনি হার্ষালি।

২০১৯ সালে ‘নাস্তিক’ নামে একটি ছবিতে অবশ্য সে অভিনয় করছিল। কিন্তু অর্জুন রামপাল অভিনীত ছবিটির কাজ মাঝপথে আটকে রয়েছে। এখনো মুক্তি পায়নি। ইতিমধ্যেই বহু বিজ্ঞাপনের প্রধান মুখ হয়ে উঠেছে হার্ষালি। সেদিনের খুদে মুন্নি আজ ১২ বছরের কিশোরী।

ইনস্টাগ্রামে শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, হার্ষালি মেতে উঠেছে দীপাবলির আনন্দে। এক ঢাল চুল এবং নিষ্পাপ মুখের মধ্যে উঁকি দিয়ে যাচ্ছে ৫ বছর আগের ছোট্ট মুন্নি। ‘ভাই দুজ’ অনুষ্ঠানের ছবিও শেয়ার করেছে হার্ষালি। বিনোদন দুনিয়ায় কাজ করার পাশাপাশি পড়াশোনাও মন দিয়ে করে সে। তার সাম্প্রতিক ছবি দেখে দর্শকরা ভাবতেই পারছেন না, সে দিনের মুন্নি আজ এত বড় হয়ে গেছে!