🕓 সংবাদ শিরোনাম

করোনায় একদিনে ৪৭ জনের মৃত্যু, বেড়েছে শনাক্তওফরিদপুরে গাছে গাছে শোভা পাচ্ছে আল্লাহর নামসিনহা হত্যা মামলা: ২৭ জুন ওসি প্রদীপের জামিন শুনানিগুলি করেন পুলিশের এএসআই, নিহত তিনজনের ২ জন তারই স্ত্রী-ছেলেজি-৭ জোটকে হুঁশিয়ারি দিলো চীনপরীক্ষা এক বছর না দিলে বিরাট ক্ষতি হবে না : শিক্ষামন্ত্রীকর্মীদের আন্দোলনের দিবাস্বপ্ন দেখাচ্ছে বিএনপি: ওবায়দুল কাদেরকরোনাকালে নার্সদের উৎসাহ-অনুপ্রেরণা দিতে বিভিন্ন হাসপাতালে ছুটে যাচ্ছেন মহাপরিচালকপ্রকাশ্যে একই পরিবারের ৩ জনকে গুলি করে হত্যা, হামলাকারী এএসআই আটকযমুনা নদীর তীররক্ষা বাঁধের নির্মাণ কাজ শুরু হবে ৬ মাসের মধ্যে

  • আজ রবিবার, ৩০ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৩ জুন, ২০২১ ৷

ভারতে পাচারের সময় ১ কোটি ৯ লাখ টাকার স্বর্ণসহ আটক ১

আটক
❏ বৃহস্পতিবার, নভেম্বর ১৯, ২০২০ খুলনা

মহসিন মিলন, বেনাপোল প্রতিনিধি- ভারতে পাচারের সময় বেনাপোল আমড়াখালী চেকপোস্ট থেকে আজ বৃহস্পতিবার সকালে বেনাপোল গামী একটি বাস তল্লাশি করে ১৩ পিস স্বর্ণের বারসহ আশিকুর রহমান (৩৯) নামে এক চোরাকারবারীকে আটক করেছে বিজিবি।

৪৯ বিজিবির কমান্ডিং অফিসার লেফটেন্যান্ট কর্নেল সেলিম রেজা জানান, গোপন সংবাদের মাধ্যমে জানা যায় এক চোরাকারবারি বেশকিছু স্বর্ণের বার নিয়ে বেনাপোল দিয়ে ভারতে পাচারের জন্য গাড়ি করে সীমান্ত এলাকার দিকে যাবে।

এ ধরণের সংবাদের ভিত্তিতে আমড়াখালী চেকপোস্ট এলাকায় একটি লোকাল বাস তল্লাশি করে আশিকুর রহমান নামে একজনকে আটক করা হয়। পরে তাকে ক্যাম্পে এনে শরীরের সাথে বিশেষ ব্যবস্থায় বেঁধে রাখা অবস্থায় ১৩ স্বর্ণের বার উদ্ধার করা হয়। উদ্ধারকৃত স্বর্ণের ওজন ১ কেজি ৪৭০ গ্রাম। যার বাজার মূল্য ১ কোটি ৯ লাখ টাকা।

আটক আশিকুর রহমান যশোর জেলার ঝিকরগাছা থানার উত্তর দেওলী গ্রামে সৈয়দ আলীর ছেলে। এ ব্যাপারে বেনাপোল পোর্ট থানায় একটি মামলা হয়েছে।