সুবর্ণচরে সাবেক সংসদ সদস্য শাহজাহানের জন্য দোয়া মাহফিল অনুষ্ঠিত

◷ ৬:২১ অপরাহ্ন ৷ সোমবার, নভেম্বর ২৩, ২০২০ দেশের খবর, চট্টগ্রাম
দোয়া

মোঃ ইমাম উদ্দিন সুমন, নোয়াখালী প্রতিনিধি- স্বপরিবারে করোনায় আক্রান্ত নোয়াখালী ৪ (সদর-সুবর্ণচর) আসনের সাবেক সংসদ সদস্য, কেন্দ্রীয় বিএনপি’র ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোঃ শাহজাহান ও তার পরিবারের জন্য সুবর্ণচরে দোয়া, মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২২ নভেম্বর) সন্ধ্যা ৭ টায় সুবর্ণচর উপজেলা বিএনপির সহ-সভাপতি ও সুবর্ণচর উপজেলা জাতীয়তাবাদী ফোরাম-ঢাকা’র সাধারন সম্পাদক বিশিষ্ঠ সমাজ সেবক মোঃ ইছমাইল হোসেন এর ৪নং চর ওয়াপদা ইউনিয়ন পরিষদের পাশে অবস্থিত তার বাড়ীতে দোয়ার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সুবর্ণচর উপজেলা যুবদলের সভাপতি বেলাল হোসেন সুমন, বিশেষ অতিথি ছিলেন, সাধারন সম্পাদক নুরুল হুদা, স্বেচ্ছাসেবক দলের যুগ্ন আহবায়ক রিয়াজ উদ্দিন শাকিল, যুগ্ন আহবায়ক এনায়েত ইসলাম, সুবর্ণচর উপজেলা ছাত্রদলের যুগ্ন আহবায়ক আরেজ খান।

৪নং চর ওয়াপদা ইউনিয়নের ৩নং ওয়ার্ড বিএনপির সভাপতি আব্দুল আওয়ালের সভাপতিত্বে এবং জাবেদ হোসেন এর সঞ্চালনায় এসময় আরো বক্তব্য রাখেন, সেলিম মেম্বার, মুনাফ মেম্বার, এনায়েত হোসেন, আব্দুস সাত্তার, ফোরকান উদ্দিন মাসুদ, ফজলে রাব্বী, সাদ্দাম হোসেন, মোঃ ওমর ফারুক, সাদ্দাম হোসেন, রিফাত, মোঃ ফারুক প্রমূখ।

বক্তারা বলেন, নোয়াখালী ৪ আসনের সাবেক সংসদ সদস্য কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান আলহাজ শাহজাহান এবং তার পরিবার করোনায় আক্রান্ত আমরা সবাই তার সুস্থতার জন্য দোয়া করি, আগামি আসছে মার্চে ভোট ৪নং চরওয়াপদা ইউনিয়ন থেকে ঈছমাইল হোসেন একজন চেয়ারম্যান প্রার্থী এছাড়াও একাধিক প্রার্থী রয়েছে, দল যাকে মনোনীত করেন আমরা তার জন্য কাজ করবো।

অতীতে যারা দলের দুঃসময়ে পাশে ছিলো নেতা কর্মিরা তাকেই সমর্থন করবে। দেশনেন্ত্রী বেগম খালেদা জিয়ার হাতকে শক্তিশালী ও গণতন্ত্র ফিরিয়ে আনতে ঐক্যর কোন বিকল্প নেই, সবাই সহসের সহিত দলের জন্য কাজ করলে আগামিতে বিএনপি আরো শক্তিশালী হবে।

বক্তারা আরো বলেন, দূর্যোগে কর্মহীন মানুষের পাশে থাকতে আমরা বদ্ধপরিকর, এসব কার্যক্রম চলামান থাকবে, দেশের যে কোন মহামারি এবং দূর্যোগপূর্ণ মুহুর্তে অসহায় মানুষের পাশে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি, যুবদলসহ অঙ্গসংগঠন পাশে ছিল, আছে, থাকবে”।

উল্লেখ্য, সমাজ সেবক ইছমাইল হোসেন ৪নং চর ওয়াপদা ইউনিয়ন থেকে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী, ইতি পূর্বেও তিনি করোনা কালে মানুষের পাশে ছিলেন, একাধিকবার খাদ্য সামগ্রী বিতরণসহ মানুষের সেবা করে যাচ্ছেন।

motor কক্সবাজারে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

⊡ বৃহস্পতিবার, জানুয়ারী ২১, ২০২১