দীর্ঘ ৫০ বছরের আশা পূরণ হতে যাচ্ছে মতলববাসীর: এমপি রুহুল

এমপি রুহুল
❏ মঙ্গলবার, নভেম্বর ২৪, ২০২০ চট্টগ্রাম, দেশের খবর

চাঁদপুর প্রতিনিধি- চাঁদপুর-২ আসনের সাংসদ ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের প্রথম সহ সভাপতি আলহাজ্ব অ্যাড. নুরুল আমিন রুহুল বলেন, দীর্ঘ ৫০ বছরের আশা পূরণ হতে যাচ্ছে মতলববাসীর। মতলবে ইতিমধ্যেই তিনটি বড় প্রকল্প অনুমোদন করা হয়েছে মন্ত্রী পরিষদের একনেক সভায়।

তিনটি প্রকল্পের জন্য প্রায় ৭১৭ কোটি টাকার বরাদ্দ অনুমোদন করা হয়েছে। এছাড়া আরো অনেক গুলো উন্নয়ন প্রকল্প অনুমোদনের অপেক্ষাধীন রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহযোগিতায় মতলবের উন্নয়নে নিজেকে বিলিয়ে দিয়েছি।

সোমবার (২৩ নভেম্বর) বিকেলে মতলব উত্তর উপজেলার ঐতিহ্যবাহী ওটারচর উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত মসজিদ ভবন ও শহীদ মিনার উদ্বোধন এবং আলহাজ শরীয়তুন্নেছা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে আলোচনা সভা, মিলাদ ও দোয়ার অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

তিনি আরো বলেন, ‘বঙ্গবন্ধুকে বাদ দিয়ে যেমন বাংলাদেশ কল্পনা করা যায় না ঠিক তেমনি তারই যোগ্য উত্তরসূরি শেখ হাসিনাকে বাদ দিয়ে দেশের উন্নয়নও কল্পনা করা যায় না। জাতির জনকের দেশ গড়ার স্বপ্নকে সঠিক ও শতভাগ রূপ দিতে তিনি আজ বদ্ধপরিকর। নিজের চিন্তা না করে তিনি দেশ গড়ার কাজে, দেশের উন্নয়নে সারাক্ষণ নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। মহামারি করোনাকালেও দেশের প্রতিটি সেক্টরে উন্নয়ন করে তিনি বুঝিয়ে দিয়েছেন কেবলমাত্র বাংলাদেশ আওয়ামী লীগই পারে দেশকে উন্নতির সোপানে পৌঁছাতে’।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও গজরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ মো. হানিফ দর্জির সভাপতিত্বে এসময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, উপজেলা নির্বাহী অফিসার স্নেহাশীষ দাস, অফিসার ইনচার্জ নাসির উদ্দিন মৃধা, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি শহীদ উল্লাহ প্রধান, উপজেলা কমিউনিটি পুলিশিং সভাপতি বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন চৌধুরী, আওয়ামী লীগ নেতা আরিফ উল্লাহ সরকার সহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে, এমপি রুহুল ঢাকা মহানগর দক্ষিন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হওয়ায় সকালে উপজেলার শ্রিরায়েরচরে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন উপজেলার সর্বস্তরের জনগন।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন