সংবাদ শিরোনাম

সৈয়দপুর-রংপুর মহাসড়ক থেকে অজ্ঞাত লাশ উদ্ধারনন্দীগ্রামে আন্তজেলা ডাকাত দলের সদস্য গ্রেফতারশাহজাদপুরে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তাদের অর্থায়নে পাকা ঘর পাচ্ছে প্রতিবন্ধী দম্পতিবাংলাদেশে পরীক্ষা চালানোর জন্য ২০ লাখ টিকা দিয়েছে ভারত: রিজভীফরিদপুরের ভাঙ্গায় ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ: ২ স্কুলছাত্র নিহতযশোর সীমান্তে ১২ লাখ টাকার ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটকমধ্য প্রাচ্যের সবজি স্কোয়াশ চাষ হচ্ছে এখন নওগাঁর মাটিতেএসএসসির সংক্ষিপ্ত সিলেবাস প্রকাশচসিক নির্বাচনে সহিংসতার শঙ্কা ও উদ্বেগের যথেষ্ট কারণ রয়েছে: মাহবুব তালুকদারহিলিতে সড়ক দুর্ঘটনায় চাচা-ভাতিজা নিহত

  • আজ ১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

হবিগঞ্জে প্রাইভেট হাসপাতালকে লাখ টাকা জরিমানা

◷ ১০:০৪ অপরাহ্ন ৷ মঙ্গলবার, নভেম্বর ২৪, ২০২০ সিলেট
Habiganj-Pic

মঈনুল হাসান রতন, হবিগঞ্জ প্রতিনিধিঃ চিকিৎসক না হয়েও ডাক্তার পদবী ব্যবহার করে সাইনবোর্ড টাঙানো, ভূয়া মূল্যতালিকা প্রদর্শন, ল্যাবটেস্ট যথাযথভাবে সম্পন্ন না করা এবং দায়িত্বশীল মেডিক্যাল প্র্যাক্টিশনারের অনুপস্থিতিসহ বিভিন্ন অভিযোগে হবিগঞ্জ সিভিল সার্জন অফিসের পাশে অবস্থিত ‘নিউ লাইফ ফিজিওথেরাপী এন্ড রিহেবিলিটেশন সেন্টারকে ১ লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। অনাদায়ে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়।

মঙ্গলবার বিকেলে এ অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজিব দাশ পুরকায়স্থ ও শামসুদ্দিন মো. রেজা। এ সময় ভ্রাম্যমান আদালতকে সহযোগিতা করেন হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের মেডিক্যাল অফিসার ডা. ওমর ফারুক।

নির্বাহী ম্যাজিস্ট্রেট শামসুদ্দিন মো. রেজা জানান, দীর্ঘদিন ধরে ‘নিউ লাইফ ফিজিওথেরাপী এন্ড রিহেবিলিটেশন সেন্টারের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ ছিল। মঙলবার বিকেলে অভিযান চালিয়ে অভিযোগগুলোর সত্যতা পাওয়ায় ১ লাখ টাকা জরিমানা করা হয়েছে। এছাড়া দ্রুত সকল সমস্যা সমাধান করতে তাগিদ দেয়া হয়েছে।