বগুড়ার শেরপুরে এ্যাডভান্সড স্কুল এন্ড কলেজে চুরি

◷ ৪:০৬ অপরাহ্ন ৷ বুধবার, নভেম্বর ২৫, ২০২০ রাজশাহী
Bagura

সাখাওয়া হোসেন জুম্মা, বগুড়া প্রতিনিধি: বগুড়ার শেরপুরে এ্যাডভান্সড পাবলিক স্কুল এন্ড কলেজে দুঃসাহসিক চুরি সংঘটিত হয়েছে। এঘটনায় প্রতিষ্ঠানের আসবাবপত্র তছনছ করে একটি ল্যাপটপ ও ডেক্সটপ কম্পিউটার নিয়ে যায় দুর্বৃত্তরা।

২৪ নভেম্বর মঙ্গলবার দিবাগত গভীর রাতে ঢাকা-বগুড়া মহাসড়ক সংলগ্ন শেরপুর পৌরশহরস্থ খন্দকারপাড়াস্থ ওই শিক্ষা প্রতিষ্ঠানের ভেন্টিলেটর ভেঙ্গে ভেতরে ঢুকে এ ঘটনা ঘটনায় দুর্বৃত্তরা।

অভিযোগ জানা যায়. করোনা মহামারির কারণে দীর্ঘদিন যাবৎ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের মত শেরপুর পৌর শহরের খন্দকারপাড়াস্থ এ্যাডভান্সড পাবলিক এন্ড কলেজ বন্ধ রয়েছে। কিন্তু প্রতিষ্ঠান কর্তৃপক্ষের পরিচালক ও শিক্ষকদের সমন্বয়ে শিক্ষার্থীদেরকে ভার্চুয়াল ক্লাশ নিয়ে থাকতো। গত ২৪ নভেম্বর মঙ্গলবার দিবাগত গভীর রাতে ওই শিক্ষা প্রতিষ্ঠানের ভেন্টিলেটর ভেঙ্গে ভেতরে প্রবেশ করে দুর্বৃত্তরা। এসময় দূর্বৃত্তরা প্রতিষ্ঠানে ভেতরে থাকা একটি ল্যাপটপ ও একটি ডেক্সটপ কম্পিউটার চুরি করে এবং আসবাবপত্র তছনছ করে পালিয়ে যায়। এতে প্রতিষ্ঠানের প্রায় ৮০ হাজার টাকার ক্ষতিসাধন হয়। এ ঘটনায় প্রতিষ্ঠান পরিচালক তাজকিরুল ইসলাম শেরপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

এ ব্যাপারে শেরপুর থানার অফিসার ইনচার্জ শহিদুল ইসলাম বলেন, অভিযোগ পেয়েছি, তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।