• আজ ৪ঠা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

ডেঙ্গুতে নড়াইল পৌর মেয়রের মৃত্যু, মাশরাফির শোক

◷ ৬:৩৪ অপরাহ্ন ৷ বুধবার, নভেম্বর ২৫, ২০২০ খুলনা
jahangir photo 85566

সময়ের কণ্ঠস্বর, নড়াইল- ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে নড়াইল পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক জাহাঙ্গীর বিশ্বাস (৫৫) ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

বুধবার (২৫ নভেম্বর) দুপুর ১২টা ২০ মিনিটে ঢাকায় স্কয়ার হাসপাতালে মৃত্যুবরণ করেন তিনি। মৃত্যুকালে মেয়র জাহাঙ্গীর বিশ্বাস তার স্ত্রী ও তিন ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

এর আগে গত ১৮ নভেম্বর বিকেলে চিকিৎসার জন্য নড়াইল থেকে তাকে ঢাকায় নেয়া হয়। তিনি বেশ কয়েকদিন ধরে জ্বরসহ বিভিন্ন শারীরিক সমস্যায় ভুগছিলেন।

নড়াইল সদর হাসপাতালের আরএমও ডাক্তার মশিউর রহমান বাবু জানান, গত ১৮ নভেম্বর মেয়র জাহাঙ্গীর হোসেন ডেঙ্গুতে আক্রান্ত হয়ে নড়াইল সদর হাসপাতালে ভর্তি হন। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য নড়াইল থেকে ঢাকায় স্কায়ার হাসপাতালে নেয়া হয়।

মেয়র জাহাঙ্গীর বিশ্বাস নড়াইল জেলা বাস-মিনিবাস, মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি হিসেবে প্রায় ২৫ বছর ধরে দায়িত্ব পালন করে আসছেন।

এদিকে জেলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক ও পৌর মেয়র জাহাঙ্গীর বিশ্বাসের মৃত্যুতে শোক জানিয়েছেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা, নড়াইল-১ আসনের সংসদ সদস্য কবিরুল হক মুক্তি, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু প্রমুখ।

জাহাঙ্গীর বিশ্বাসের অকাল মৃতুতে জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনসহ নড়াইলে রাজনৈতিক অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে। এছাড়া বিভিন্ন পেশার মানুষও শোক জানিয়েছেন।