তানোরে এতিমদের মাঝে প্রধানমন্ত্রীর দেয়া ত্রাণ সামগ্রী বিতরণ

◷ ৮:০৫ অপরাহ্ন ৷ বুধবার, নভেম্বর ২৫, ২০২০ রাজশাহী
rajshahi

তানোর (রাজশাহী) প্রতিনিধিঃ করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে ও প্রধানমন্ত্রীর ৩১ দফা নির্দেশনা বাস্তবায়নে রাজশাহীর তানোর উপজেলা প্রশাসন দিনরাত কার্যক্রম অব্যাহত রেখেছেন। তারই ধারাবাহিকতায় তানোরে করোনাভাইরাসমুক্ত রাখতে জনসচেতনতা মূলক কার্যক্রমসহ বিভিন্ন মানবিক কর্মকাণ্ড নিরলসভাবে করে চলছেন তারা।

উপজেলার চাপড়া শিশুসদন, তানোর ইসলাহিয়া শিশুসদন, দু’টি আদিবাসী পল্লী ও মৃৎ সম্প্রদায়ের মৃৎশিল্পীদের মাঝে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে প্রধানমন্ত্রীর দেয়া ত্রাণ সামগ্রী মঙ্গলবার বিকেল ও আজ বুধবার তাদের হাতে তুলে দেওয়া হয়।

এ সময়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সুশান্ত কুমার মাহাতো, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) স্বীকৃতি প্রামাণিক, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আবু বাক্কার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তারিকুল ইসলামসহ স্থানীয় জনপ্রতিনিধি ও স্ব-স্ব শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দরা উপস্থিত ছিলেন।

ত্রাণ সামগ্রী বিতরণকালে উপস্থিত সকলকে নিয়মিত হাত ধোয়া, মাস্ক ব্যবহার ও সামাজিক দূরত্ব বজায় রাখাসহ বিবিধ স্বাস্থ্যবিধি মেনে চলতে অনুরোধ করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সুশান্ত কুমার মাহাতো।