• আজ রবিবার, ১৭ শ্রাবণ, ১৪২৮ ৷ ১ আগস্ট, ২০২১ ৷

কাজী সালাউদ্দিন করোনায় আক্রান্ত

kazi
❏ বৃহস্পতিবার, নভেম্বর ২৬, ২০২০ খেলা

স্পোর্টস আপডেট ডেস্কঃ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি কাজী সালাউদ্দিন। বুধবার করোনা পজিটিভ আসে তার।

করোনা পজিটিভ হওয়ার আগেই বাফুফে সভাপতি তার শারীরিক অবস্থা খারাপের কথা জানিয়েছিলেন সংবাদমাধ্যমকে। মঙ্গলবার বিকেলে বাফুফে ভবনে তিনি বলেছিলেন, ‘আমার শরীরটা ভালো যাচ্ছে না। করোনা পরীক্ষা করতে দিয়েছি। ফল এখনও হাতে পাইনি। শরীরের ওপর নির্ভর করবে কাতার যেতে পারবো কিনা।’

৪ ডিসেম্বর কাতারের বিপক্ষে বিশ্বকাপ ও এশিয়ান কাপ বাছাইয়ের খেলা বাংলাদেশের। ওই ম্যাচটি দেখতে কাতার যাওয়ার কথা সালাউদ্দিনের। কিন্তু করোনায় আক্রান্ত হওয়ায় তার যাওয়ার বিষয়টি এখন অনিশ্চিত হয়ে পড়েছে।

দেশের ফুটবলে করোনার আঘাত এবারই প্রথম নয়। সম্প্রতি জাতীয় ফুটবল দলের হেড কোচ জেমি ডে করোনায় আক্রান্ত হন। এছাড়া ডিফেন্ডার মনজুরুল ইসলামও করোনা পজিটিভ শনাক্ত হন। ফলে দু’জনই মিস করেছেন কাতারের ফ্লাইট। বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচ খেলতে কাতারে অবস্থান করা দলের সঙ্গে নেই তারা।

এর আগেও বেশ কয়েকজন ফুটবলার করোনায় আক্রান্ত হন। কাতারে বাংলাদেশ জাতীয় ফুটবল দলের ম্যানেজার আমের খানের দেহেও ভাইরাসের উপস্থিতি শনাক্ত হয়। সবশেষ মহামারী এই ভাইরাসে আক্রান্তদের তালিকায় যোগ হলো টানা চতুর্থবারের মতো বাফুফের সভাপতি নির্বাচিত হওয়া কাজী সালাউদ্দিনের নামও।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন