রংপুরে ডিবি পুলিশ পরিচয়ে ডাকাতির পর ব্যবসায়ীকে হত্যা

লাশ উদ্ধার
❏ বৃহস্পতিবার, নভেম্বর ২৬, ২০২০ রংপুর

সাইফুল ইসলাম মুকুল, রংপুর- রংপুরের মিঠাপুকুরে মাইক্রোবাস চাপায় সাদেক বাদশা নামে এক গরু ব্যবসায়ীকে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও একজন। এছাড়া দুর্বৃত্তরা তিন ব্যবসায়ীর কাছ থেকে সাড়ে তিন লাখ টাকা ছিনিয়ে নিয়ে পালিয়েছে।

বুধবার (২৫ নভেম্বর) রাত সাড়ে ১১টার দিকে ঢাকা-রংপুর মহাসড়কের মিঠাপুকুর উপজেলার বলদিপুকুর আকুরপাচি মোড়ের একটি সিএনজি পাম্প সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

গুরুতর আহত ভটভটিচালক সাজু মিয়া জানান, কুড়িগ্রামের বড়বাড়ি হাটে গরু বিক্রি করে কয়েকজন ব্যবসায়ীকে নিয়ে তারা দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার নলেয়ায় গ্রামের বাড়ি ফিরছিলেন। মিঠাপুকুরের বৈরাগীগঞ্জ-বলদিপুকুর সড়কের মধ্যবর্তী সিএনজি পাম্প সংলগ্ন স্থানে মাইক্রোবাসে আসা আট-নয়জন তাদের গতি রোধ করেন।

তারা মাইক্রোবাস থেকে নেমে নিজেদের ডিবি পুলিশ সদস্য পরিচয় দিয়ে তাদের পরিচয় ও কাগজপত্র যাছাই করতে থাকেন। এক পর্যায়ে তিনজনের কাছ থেকে সাড়ে তিন লাখ টাকা কেড়ে নিয়ে তারা চলে যেতে চাইলে গরু ব্যবসায়ীরা মাইক্রোবাসটি আটকানোর চেষ্টা করেন। কিন্তু দুষ্কৃতকারীরা সাদেক বাদশা নামে এক গরু ব্যবসায়ীকে চাপা দিয়ে এবং তাকে (সাজু) ধাক্কা দিয়ে পালিয়ে যায়।

পরে সঙ্গে থাকা অন্য ব্যবসায়ীরা স্থানীয় লোকজনের সহায়তায় দুজনকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। রংপুর মেডিকেলের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক মৃদুল রায় জানান, হাসপাতালে আনার আগেই বাদশার মৃত্যু হয়েছে।

রংপুরের পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেছে। দুষ্কৃতকারীদের ধরতে প্রয়োজনীয় তৎপরতা এরইমধ্যে শুরু হয়েছে। ঘটনাটি গুরুত্বসহকারে দেখা হচ্ছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন