🕓 সংবাদ শিরোনাম

রংপুরে ট্রাকচাপায় প্রাণ গেল ৩ নারী শ্রমিকেরভুয়া স্বাক্ষর দিয়ে মিথ্যা অভিযোগ, প্রতিবাদে মানববন্ধনমানিকগঞ্জের কেন্দ্রে গুলোতে পৌঁছেছে নির্বাচনী সামগ্রী, ব্যালট যাবে সকালেমুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: জনপ্রশাসন প্রতিমন্ত্রীবগুড়ায় চেয়ারম্যান পদে ভাইয়ের প্রতিদ্বন্দ্বী ভাই!শরীয়তপু‌রে নির্বাচনী সহিংসতায় দলীয় কর্মীর মৃত্যুতে সংবাদ স‌ম্মেলনমন্ত্রিত্ব একটি চ্যালেঞ্জিং জব: কাদেরটাঙ্গাইলে শ্রমিক লীগ নেতা হত্যায় মামলা, গ্রেপ্তার ২ছোটবেলায় আমরাও হাফ ভাড়ায় চলেছি : স্বরাষ্ট্রমন্ত্রীসংসদে পাকিস্তান ক্রিকেট দলের পক্ষে কথা বলে তোপে বিএনপির হারুন

  • আজ শনিবার, ১২ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ২৭ নভেম্বর, ২০২১ ৷

ভারতে করোনা হাসপাতালে আগুন, ৫ রোগীর মৃত্যু

india
❏ শুক্রবার, নভেম্বর ২৭, ২০২০ আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্কঃ ভারতের রাজকোটে একটি হাসপাতালে অগ্নিকাণ্ডে করোনায় আক্রান্ত পাঁচজনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৬ নভেম্বর) গুজরাটের উদয় শিবানন্দ হাসপাতালে আগুন লাগার ঘটনা ঘটে।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়েছে, হাসপাতালটিতে চিকিৎসাধীন আরো অন্তত ৩০ জন রোগীকে উদ্ধার করা হয়েছে।

এরই মধ্যে ঘটনা তদন্তের নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী বিজয় রুপানি। রাজকোটের মাভদি এলাকার উদয় শিভানন্দ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনাটি কী কারণে ঘটেছে, তা এখনো জানা যায়নি।

দমকল বাহিনীর একজন কর্মকর্তা বলেছেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসেছি আমরা। আইসিইউর ভেতরে অগ্নিকাণ্ডে তিন রোগী মারা গেছে। ৩০ জনকে সেখান থেকে উদ্ধার করা হয়েছে। উদ্ধার করা রোগীদের অন্য একটি করোনা হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

রাজকোট মিউনিসিপ্যাল কমিশনার উদিত আগরওয়াল বলেছেন, ‘আইসিইউতে মোট সাত জন করোনা আক্রান্ত ভর্তি ছিলেন। তাদের মধ্যে তিনজনের ঘটনাস্থলের মৃত্যু হয়। বাকিদের অন্য হাসপাতালে নিয়ে যাওয়ার সময়ে আরও দুজনের মৃত্যু হয়েছে। উদ্ধার হওয়া করোনা আক্রান্তদের অন্য একটি করোনা হাসপাতালে সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে।

উল্লেখ্য গত আগস্ট মাসে আহমেদাবাদের একটি চারতলা কোভিড হাসপাতালেও আগুন লেগেছিল। ওই ঘটনায় মৃত্যু হয় আটজনের।