• আজ রবিবার, ১৩ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ২৮ নভেম্বর, ২০২১ ৷

নাম বদল করলেন দীপিকা, প্রোফাইলে রণবীর কাপুরের সঙ্গে ছবি!

deepika
❏ শুক্রবার, নভেম্বর ২৭, ২০২০ বিনোদন

বিনোদন ডেস্কঃ বছর পাঁচেক আগে রণবীর কাপুরের সঙ্গে সম্পর্ক ভেঙেছে। সেই সম্পর্ক ভাঙার পরে ডিপ্রেশনে চলে গিয়েছিলেন দীপিকা, তা এখন আর কারও অজানা নয়। অভিনেত্রী সেই সব কথা একাধিক সাক্ষাৎকারে জানিয়েছেন।

দীপিকা জানিয়েছেন, তাঁকে সেই মানসিক অবসাদ থেকে বাইরে আনতে যিনি সবথেকে বেশি সাহায্য করেছিলেন, তিনি রণবীর সিং। ফলে সব ধাক্কা সামলে উঠে রণবীর সিংকেই বিয়ে করেন দীপিকা। বর্তমানে তাঁরা সুখে দম্পতি।

কিন্তু দীর্ঘ ৫ বছর পর দীপিকা পাদুকোনের ইনস্টাগ্রাম প্রোফাইল পিকচারে রণবীর কাপুরের সঙ্গে ঘনিষ্ঠ ছবি! পাল্টে ফেললেন নামও। দীপিকার টুইটারে নাম পরিবর্তন করে নতুন নাম রাখা হয়েছে ‘তারা’।

যা নিয়ে জল্পনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে কি রণবীর সিংহয়ের সঙ্গে বিয়ে ভাঙছে দীপিকার? উত্তরটা এককথায় “না”

ব্যাপারটা হলো- ২০১৫ সালের আজকের এ দিনে (২৭ নভেম্বর) মুক্তি পেয়েছিল দীপিকা পাড়ুকোন ও রণবীর কাপুর অভিনীত ‘তামাশা’ সিনেমাটি। এ সিনেমার মাধ্যমে ‘তারা’ আর ‘বেদ’-এর দেখা হয়েছিল কার্সিকায়। পাঁচ বছর পর ইমতিয়াজ আলি পরিচালিত সেই ছবির স্মৃতিচারণ করলেন দীপিকা। আর স্মৃতিচারণ করতে গিয়েই টুইটারে নিজের আইডির নাম বদল করেছেন বলিউডের এ সুন্দরী।

মুক্তির পর সিনেমাটি বেশ আলোচনার জন্ম দিয়েছিল। ৮৭ কোটি রুপি ব্যায়ে নির্মিত সিনেমাটি বক্স অফিস আয় ছিল প্রায় ১৩৭ কোটি ভারতীয় রুপি। সিনেমায় ‘বেদ’র চরিত্রে অভিনয় করে তুমুল প্রশংসা কুড়িয়েছিলেন রণবীর।

সিনেমার গল্প বলার ধরন, নির্মাণ কৌশল আর গানের ব্যবহার- সব মিলিয়ে কমপ্লিট প্যাকেজ পেয়েছিল দর্শকরা। এ আর রহমানের সুরে এ সিনেমার গানগুলো ছিল অনবদ্য। দর্শক মজে গিয়েছিলেন সিনেমার গানগুলোতে। বিশেষ করে ‘আগর তুম সাথ হো’ গানটি আজও ব্যাপক জনপ্রিয়।

শুধু দীপিকাই নন, তাদের ভক্তরাও ‘তামাশা’ সিনেমার পাঁচ বছর পূর্তি উদযাপন করছেন সোশ্যাল দুনিয়ায়। ‘#ফাইভ ইয়ার্স অব তামাশা’ লিখে পোস্ট করছেন রণ-দীপ ভক্তরা। ফলে শুক্রবার (২৭ নভেম্বর) সকাল থেকেই আলোচনায় আছেন দীপিকা-রণবীর আর ‘তামাশা’।