সংবাদ শিরোনাম

সৈয়দপুর-রংপুর মহাসড়ক থেকে অজ্ঞাত লাশ উদ্ধারনন্দীগ্রামে আন্তজেলা ডাকাত দলের সদস্য গ্রেফতারশাহজাদপুরে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তাদের অর্থায়নে পাকা ঘর পাচ্ছে প্রতিবন্ধী দম্পতিবাংলাদেশে পরীক্ষা চালানোর জন্য ২০ লাখ টিকা দিয়েছে ভারত: রিজভীফরিদপুরের ভাঙ্গায় ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ: ২ স্কুলছাত্র নিহতযশোর সীমান্তে ১২ লাখ টাকার ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটকমধ্য প্রাচ্যের সবজি স্কোয়াশ চাষ হচ্ছে এখন নওগাঁর মাটিতেএসএসসির সংক্ষিপ্ত সিলেবাস প্রকাশচসিক নির্বাচনে সহিংসতার শঙ্কা ও উদ্বেগের যথেষ্ট কারণ রয়েছে: মাহবুব তালুকদারহিলিতে সড়ক দুর্ঘটনায় চাচা-ভাতিজা নিহত

  • আজ ১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

কুড়িগ্রামে নারিকেল দেয়ার কথা বলে শিশু ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তার

◷ ৫:১৩ অপরাহ্ন ৷ শনিবার, নভেম্বর ২৮, ২০২০ রংপুর
Kurigram Child Rape photo 28.11.2020

ফয়সাল শামীম, স্টাফ রিপোর্টার: বাড়ির পাশে খেলতে থাকা ০৫ বছরের শিশুকে নারিকেল দেয়ার প্রলোভন দেখিয়ে নিজ বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণ করেছে হাবিবুর রহমান নামের প্রতিবেশি এক যুবক।

পরে থানায় মামলা হলে ধর্ষককে গ্রেপ্তার করে পুলিশ। ঘটনাটি ঘটেছে জেলার ভুরুঙ্গামারী উপজেলার সোনাহাট ইউনিয়নের চরবলদিয়া (ফকিরপাড়া) নামক গ্রামে।

পুলিশ ও শিশুটির পরিবার জানায়, গত ২৫ নভেম্বর বুধবার বিকেলে শিশুটি বাড়ির পাশে মাঠে খেলা করছিল। এসময় প্রতিবেশি মৃত সায়েদ আলীর সন্তান দুই সন্তানের জনক হাবিবুর রহমান নারিকেল দেয়ার প্রলোভন দেখিয়ে নিজ বাড়িতে ডেকে নিয়ে যায় শিশুটিকে।

পরে তার শয়ন কক্ষে নিয়ে তাকে ধর্ষণ করে। এসময় মেয়েটির কান্নাকাটি শুরু করলে ধর্ষক তাকে বাড়ির বাইরে রেখে সটকে পড়ে। মেয়েটির নানী ফরিদা বেগম শিশুটিকে সেখান থেকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে। এসময় পরিবারের সকলের সামনে শিশুটি তার সাথে ঘটে যাওয় ঘটনার বিবরণ দেয়।

পরে শিশুটিকে ভ‚রুঙ্গামারী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য কুড়িগ্রাম সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

পরদিন বৃহস্পতিবার সন্ধ্যায় শিশুটির বাবা বাদি হয়ে ভূরুঙ্গামারী থানায় শিশু ও নারী নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করে।

ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আতিয়ার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে পুলিশ অভিযান চালিয়ে শনিবার দুপুরে অভিযুক্ত ধর্ষক হাবিবুর রহমানকে চর বলদিয়া গ্রাম থেকে গ্রেপ্তার করা হয়েছে।