🕓 সংবাদ শিরোনাম

চাঁদাবাজি ও পেটানোর অভিযোগে ঢাবি ছাত্রলীগের নেতা গ্রেপ্তারভাইরাল হওয়া ফোনালাপ নিয়ে যা বললেন ভিকারুননিসা অধ্যক্ষএসএসসি-এইচএসসি পরীক্ষা হবে ৩ বিষয়েসরকারি হাসপাতালে ডাক্তারদের ডিউটি ফাঁকিতে ভোগান্তী পোহাচ্ছে সাধারণ রোগীরাসালথায় আম গাছ থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার বোয়ালমারীতে সংঘর্ষে মৃত্যুর ঘটনায় ২৯ জনের নামে মামলা মাগুরায় অক্সিজেন সিলিন্ডার ও ক্যানোলাসহ বিভিন্ন উপকরণ বিতরণফুলবাড়ীতে প্রচন্ড তাপদাহে পল্লী বিদ্যুতের লুকোচুরি, জনজীবন অতিষ্ঠসোনারগাঁওয়ে করোনা শনাক্তের হার শতভাগ!ভাঙ্গায় রেল প্রজেক্টের সামগ্রী চুরির ঘটনায় গ্রেফতার ৫

  • আজ সোমবার, ১১ শ্রাবণ, ১৪২৮ ৷ ২৬ জুলাই, ২০২১ ৷

যুবলীগ হবে সন্ত্রাস ও দুর্নীতিবাজ মুক্ত: নিক্সন চৌধুরী

nixon
❏ শনিবার, নভেম্বর ২৮, ২০২০ ঢাকা

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মুজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, ফরিদপুরসহ সারা দেশের যুবলীগকে ঢেলে সাজানো হবে। যুবলীগ হবে সন্ত্রাস ও দুর্নীতিবাজ মুক্ত। বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে সামনে এগিয়ে যাবে যুবলীগ।

শনিবার বিকেলে ফরিদপুর সদর উপজেলার মমিনখার হাট এলাকায় জেলা পরিষদের চেয়ারম্যান শামসুল হক ভোলা (ভোলা মাস্টার) এর মায়ের কুলখানীতে অংশ নেয়ার পরে উপস্থিত নেতাকর্মীরা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এসময় তিনি সংক্ষিপ্ত বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরও বলেন, ফরিদপুরের মাটিতে আর কোনো দুর্নীতিবাজ রাঘব-বোয়াল তৈরি হতে দেওয়া হবে না। দুর্নীতি ও সন্ত্রাসের রাজনীতির সঙ্গে জড়িত তাদের সকলকেই বিচারের মুখোমুখি হতে হবে।

এসময় জেলা পরিষদের চেয়ারম্যান শামসুল হক ভোলা, জেলা আওয়ামী লীগের সহসভাপতি শামীম হক, ফরিদপুর পৌরসভার মেয়র শেখ মাহাতাব আলী মেথু, পৌর নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অমিতাভ বোস, সদরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী শফিকুর রহমান, ভাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান, চরভদ্রাসন উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান কাউসার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন