ডিজলাইকে ভেসে যাচ্ছে হিরো আলমের ‘বাবু খাইছো’

alam
❏ শনিবার, নভেম্বর ২৮, ২০২০ বিনোদন

বিনোদন ডেস্কঃ সামাজিকমাধ্যম থেকে পরিচিতি পাওয়া হিরো আলম এবার গান গেয়েছেন। মঙ্গলবার (২৭ নভেম্বর) ‘বাবু খাইছো’ শিরোনামে একটি গান নিজের অফিশিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশ করেছেন হিরো আলম।

তবে হিরো আলমের গান গাওয়ার বিষয়টি ভালোভাবে দেখছেন না অনেকে। তাই তার গান গাওয়া নিয়ে সামাজিক মাধ্যমে চলছে তুমুল আলোচনা-সমালোচনা। ইউটিউবে প্রতিক্রিয়া বিবেচনা করলে দেখা যাচ্ছে, হিরো আলমের গানটি বেশিরভাগ দর্শকের ভালো লাগেনি।

এখন পর্যন্ত ওই ইউটিউব চ্যানেলে গানটি দেখা হয়েছে ২ লাখ ১৮ হাজার বারের মতো। গানটিতে লাইক পড়েছে ৮ হাজারের কিছু বেশি। অপরদিকে ডিজলাইক পড়েছে ১৯ হাজারের বেশি। অর্থাৎ প্রতিক্রিয়া দেখানো দিগুণেরও বেশি দর্শক এতে ডিজলাইক দিয়েছেন।

কমেন্টের ঘরে গেলে আরও খারাপ রিভিউ মিলছে। প্রায় ৭ হাজার মন্তব্যের মধ্যে ইতিবাচক মন্তব্য খুঁজে পাওয়া মুশকিল। বেশিরভাগ মন্তব্যেরই গানটি নিয়ে ট্রোল করা হয়েছে। কেউ কেউ হিরো আলমকে আর গান না গাওয়ার পরামর্শও দিয়েছেন।

উল্লেখ্য আশরাফুল আলম ওরফে হিরো আলম বগুড়ার একজন কেবল ব্যবসায়ী। স্থানীয়ভাবে মিউজিক ভিডিও করে আলোচিত হন। এরপর সংসদ নির্বাচনে অংশ নিয়ে দেশের বিভিন্ন টেলিভিশনের টকশো কথা বলার সুযোগ পান। এভাবেই নানা কারণে তিনি আলোচনায় রয়েই যাচ্ছেন।

গত অক্টোবর মুক্তি পেয়েছে হিরো আলম অভিনীত সিনেমা ‘সাহসী হিরো আলম’। করোনার জন্য প্রায় সাত মাস বন্ধ থাকার পর প্রথম এই সিনেমাটিই মুক্তি পেয়েছে। এমন সময় সিনেমাটি মুক্তি দিয়ে বেশ আলোচনায় আসেন তিনি।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন