সংবাদ শিরোনাম

গাজীপুর ডিবি পুলিশের অভিযানে ১৫০১ পিস ফেনসিডিল উদ্ধার, গ্রেফতার-২কক্সবাজার দুই উপজেলায় পানি সংকটে কৃষকদের হাহাকার, বাঁধ নির্মাণে নানা অনিয়মবেলকুচিতে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান সম্পর্কে প্রেস ব্রিফিংদম্পত্তির অন্তরঙ্গ ভিডিও ধারণ করতে গিয়ে জেলহাজতে ছাত্রলীগ সম্পাদকপদ্মা নদীতে ভ্রমণতরীর উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলীসবকিছু ছবি তুলে ফেসবুকে দিতে হয় না : আজহারীজামালপুরে ট্রেনের ধাক্কায় হাসপাতাল ওয়ার্ড বয়ের মৃত্যুবাগেরহাটে হস্তান্তরের শেখ হাসিনার উপহার ৪৩৩টি ঘর পাবনায় মায়ের পান আনতে গিয়ে শ্লীলতাহানির শিকার কলেজ ছাত্রী !শেরপুরে ফাঁসিতে ঝুলে যুবকের আত্মহত্যা

  • আজ ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

মানিকগঞ্জ পৌর নির্বাচনে নৌকা প্রতীক পেলেন সাবেক মেয়র রমজান আলী

◷ ১০:৩৫ অপরাহ্ন ৷ শনিবার, নভেম্বর ২৮, ২০২০ ঢাকা
Manikgonj news

দেওয়ান আবুল বাশার, স্টাফ রিপোর্টার: আসন্ন ২৮ ডিসেম্বর মানিকগঞ্জ পৌরসভার মেয়র পদের নির্বাচনে নৌকা প্রতীকে আ’লীগের দলীয় মনোনয়ন পেলেন বিশিষ্ট শিক্ষানুরাগী সাবেক মেয়র মোঃ রমজান আলী।

সূত্র জানায়, আওয়ামীলীগের জেলা কমিটি তিনজন প্রার্থীর নাম কেন্দ্রীয় কমিটির কাছে পাঠান। কেন্দ্রীয় কমিটি তিন জনের মধ্যে বাছাই করে জেলা আলীগের সহসভাপতি ও সাবেক মেয়র মোঃ রমজান আলীকে নৌকা প্রতীকে মনোনয়ন দেন।

উল্লেখ্যঃ রিটার্নিং কর্মকর্তার কাছে প্রার্থীদের মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ১ ডিসেম্বর। রিটার্নিং অফিসার কর্তৃক মনোনয়নপত্র বাছাইয়ের তারিখ ৩ ডিসেম্বর এবং ১০ ডিসেম্বর প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন।

প্রথম ধাপে ২৫টি পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হবে এবং ২৮শে ডিসেম্বর ভোট গ্রহণ হবে বলে জানিয়েছে নির্বাচন কমিশন।