সংবাদ শিরোনাম

সৈয়দপুর-রংপুর মহাসড়ক থেকে অজ্ঞাত লাশ উদ্ধারনন্দীগ্রামে আন্তজেলা ডাকাত দলের সদস্য গ্রেফতারশাহজাদপুরে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তাদের অর্থায়নে পাকা ঘর পাচ্ছে প্রতিবন্ধী দম্পতিবাংলাদেশে পরীক্ষা চালানোর জন্য ২০ লাখ টিকা দিয়েছে ভারত: রিজভীফরিদপুরের ভাঙ্গায় ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ: ২ স্কুলছাত্র নিহতযশোর সীমান্তে ১২ লাখ টাকার ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটকমধ্য প্রাচ্যের সবজি স্কোয়াশ চাষ হচ্ছে এখন নওগাঁর মাটিতেএসএসসির সংক্ষিপ্ত সিলেবাস প্রকাশচসিক নির্বাচনে সহিংসতার শঙ্কা ও উদ্বেগের যথেষ্ট কারণ রয়েছে: মাহবুব তালুকদারহিলিতে সড়ক দুর্ঘটনায় চাচা-ভাতিজা নিহত

  • আজ ১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

মাঠেই অজি তরুণীকে ভারতীয় তরুণের বিয়ের প্রস্তাব, রোমান্টিক দৃশ্যটি ভাইরাল!

◷ ৯:৫৫ অপরাহ্ন ৷ রবিবার, নভেম্বর ২৯, ২০২০ খেলা
viral

স্পোর্টস আপডেট ডেস্কঃ অস্ট্রেলিয়ার বিপক্ষে মাঠে বেশ খারাপ সময় কাটাচ্ছিলো টিম ইন্ডিয়া। এমন পরিস্থিতিতেই ক্যামেরায় ধরা পড়লো ভারতীয় তরুণ ও অস্ট্রেলিয়ার এক তরুণীর ভালোবাসা। মুহুর্তের মধ্যেই গ্যালারিসহ টিভি পর্দায় চোখ রাখা সবার দৃষ্টি কেড়ে নিলেন সেই তরুণ-তরুণী।

দর্শকপূর্ণ স্টেডিয়ামে ভারতীয় এক তরুণ বিয়ের প্রস্তাব দিয়ে বসলেন এক অজি তরুণীকে। তাদের এমন দৃশ্য দেখে ধারাভাষ্যকারও বলতে থাকেন, ‘প্লিজ সে ইয়েস, ‘প্লিজ সে ইয়েস।’ কয়েক মুহুর্ত পর সেই তরুণী সম্মতি দেন প্রস্তাবে। সঙ্গে সঙ্গে আলিঙ্গনে আবদ্ধ হন দুজনে। মাঠে থাকা অস্ট্রেলিয়ান অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েলও হাততালি দেন।

ক্যামেরায় দেখা যায় ভারতীয় তরুণ হাঁটু গেড়ে বসে তরুণীকে রিং পরিয়ে দেন। মেয়েটিও তা সহজভাবে মেনে নেয় এবং দুজনে আলিঙ্গন করেন।

এ সময় ধারাভাষ্যকার এবং মাঠে থাকা ক্রিকেটাররা করতালির মাধ্যমে তাদের অভিনন্দন জানান। এদিকে, কিছুক্ষণের মধ্যেই দুই তরুণ-তরুণীর রোমান্টিক দৃশ্যটি ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে।

খেলার পর এই তরুণ-তরুণীর কাছে জানতে চাওয়া হয়, আপনারা দুই জন দুই দেশের সমর্থক সেক্ষেত্রে আপনাদের সন্তান কোন দলের সমর্থক হবে? এমন প্রশ্নের জবাবে সেই তরুণ-তরুণী বলেন, এই ঘটনায় সংসারে ছোটখাটো জগড়া তো হবেই। পরে সেই ভাষ্যকার বলেন, সংসারে ভালো থাকতে চাইলে স্ত্রীকে খুশি রাখতে হবে।

ozil আর্সেনাল ছেড়ে তুরস্কের ক্লাবে ওজিল

⊡ সোমবার, জানুয়ারী ২৫, ২০২১

Bd cric টাইগারদের সিরিজ জয়

⊡ শুক্রবার, জানুয়ারী ২২, ২০২১

Bd c সিরিজ জিততে হলে বাংলাদেশের দরকার ১৪৯

⊡ শুক্রবার, জানুয়ারী ২২, ২০২১

Bd west indis toss টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ

⊡ শুক্রবার, জানুয়ারী ২২, ২০২১

bd team দাপুটে জয়ে সিরিজ শুরু বাংলাদেশের

⊡ বুধবার, জানুয়ারী ২০, ২০২১