🕓 সংবাদ শিরোনাম

খুব শীঘ্রই ঢাকা ডিটেইলড এরিয়া প্ল্যান-ড্যাপ গেজেট আকারে প্রকাশ করা হবে:গণপূর্ত প্রতিমন্ত্রীসিলেটে নারী পুলিশের সাথে আপত্তিকর অবস্থায় ধরা, ইন্সপেক্টর ক্লোজডনিরাপদ সড়ক বিষয়ে পদক্ষেপ নিয়েছে সরকার: তথ্য ও সম্প্রচার মন্ত্রীআফ্রিকা থেকে আসা কাউকে বোর্ডিং পাস দেয়া হবে না : পররাষ্ট্রমন্ত্রীকিশোরীকে জন্মনিবন্ধন দেওয়ার কথা বলে কাউন্সিলরের ধর্ষণচেষ্টামানিকগঞ্জে পানির জন্য হাহাকারচেয়ারম্যান হয়েই ১০ হাজার মানুষের কষ্ট দূর করলেন মাসুদ তালুকদারহাফ ভাড়ার সিদ্ধান্ত বাস্তবায়ন করুন: কাদেরমেয়র আব্বাসকে জেলহাজতে পাঠানোর নির্দেশচট্টগ্রামে করোনায় আক্রান্ত ৭ জন

  • আজ শুক্রবার, ১৮ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ৩ ডিসেম্বর, ২০২১ ৷

সিএনজি অটোরিকশায় অগ্নিকান্ডে একই পরিবারের ৪ জন দগ্ধ

Kishorgonj news
❏ রবিবার, নভেম্বর ২৯, ২০২০ ঢাকা

এ. এম. উবায়েদ, নিজস্ব প্রতিবেদক: কিশোরগঞ্জে চলন্ত সিএনজিচালিত যাত্রীবাহী অটোরিকশায় হঠাৎ অগ্নিকান্ডের ঘটনায় একই পরিবারের ৪ জন দগ্ধ হয়েছেন।

রোববার দুপুরে কিশোরগঞ্জ শহরের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের সামনের সড়কে এ দুর্ঘটনাটি ঘটে।

সিএনজি চালিত অটোরিকশা যাত্রী লতিফা (৪৫) এবং তার মেয়ে লিমা (২০) সহ একই পরিবারের চারজন দগ্ধ হয়েছেন। লতিফা বেগম জেলার কটিয়াদী পৌর শহরের বাসস্ট্যান্ড এলাকার প্রবাসী সাইদুর রহমানের স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার সকালে ৪ জন যাত্রী নিয়ে সিএনজি চালিত অটোরিকশা টি কটিয়াদী থেকে কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের সামনে এসে পৌঁছিলে চলন্ত অবস্থায় হঠাৎ আগুন ধরে যায়। এ সময় সিএনজি অটোরিকশার চালক পালিয়ে যান। পরে স্থানীয়রা দগ্ধ মা-মেয়েকে উদ্ধার করে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে লতিফার মা ও ছোট মেয়েকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এ ছাড়া লতিফা ও তার বড় মেয়ে লিমাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সিএনজি চালিত অটোরিকশায় থাকা গ্যাস সিলিন্ডার লিকেজ থেকে অগ্নিকান্ডের সূত্রপাত ঘটে বলে ধারণা করছেন ফায়ার সার্ভিসের কর্মীরা।

পরিবার সূত্র জানায়, জেলার কটিয়াদী উপজেলা থেকে একটি সিএনজি চালিত অটোরিকসায় চড়ে লতিফা বেগম অসুস্থ থাকায় তাকে নিয়ে তার মা ও দুই মেয়ে সিএনজিচালিত অটোরিকশায় করে কটিয়াদী থেকে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিকৎসার জন্য নিয়ে  যাচ্ছিলেন। তাদের বহনকারী সিএনজি চালিত অটোরিকশাটি হাসপাতাল গেটের সামনে পৌঁছা মাত্রই হঠাৎ করে এটিতে আগুন লেগে যায়। মূহুর্তের মধ্যে এ আগুনের লেলিহান শিখা চারদিকে ছড়িয়ে পড়ে। সে সময় তাদের সঙ্গে থাকা কাগজপত্র এবং নগদ ১৫ হাজার টাকা পুড়ে যায়।

আরও পড়ুন :
Manikgonj news মানিকগঞ্জে পানির জন্য হাহাকার

❏ বৃহস্পতিবার, ডিসেম্বর ২, ২০২১

atok wm টাঙ্গাইলে ৪ হাজার ৮০ কেজি রাবারসহ আটক ২

❏ বৃহস্পতিবার, ডিসেম্বর ২, ২০২১

Keranigonj news কেরানীগঞ্জে ইউপি নির্বাচনের হালচাল

❏ মঙ্গলবার, নভেম্বর ৩০, ২০২১