সংবাদ শিরোনাম

মুসলিম হওয়ায় বিতাড়িত করেছিলেন ট্রাম্প, আবার ফিরলেন হোয়াইট হাউসেশনিবারের পর ওবায়দুল কাদেরের প্রতি আর শ্রদ্ধা থাকবে না: কাদের মির্জারংপুরে আল্লাহর গুণবাচক নামের দৃষ্টিনন্দন স্তম্ভ হচ্ছেমহানবীর (সা.) ১৪০০ বছর আগের যে বাণী সত্য প্রমাণ পেল বিজ্ঞানজামালপুরে ট্রাক চাপায় প্রাণ গেল বৃদ্ধারকালীগঞ্জে জন্ম নিবন্ধন কার্ড বিতরণে অতিরিক্ত ফি আদায়ের অভিযোগবাইডেন প্রশাসনে বিএনপি নেতা ড. মঈন খানের ভাগ্নি!প্রধানমন্ত্রীর পা ধরে হলেও আপনাদের প্রত্যাশা পূরণ করব : নানকহবিগঞ্জে স্কুলছাত্রকে হত্যা করে ফোনে অভিভাবকের কাছে চাঁদা দাবি, আটক ৩গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় সবজি ব্যবসায়ী নিহত

  • আজ ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

ওআইসির নতুন মহাসচিব হিসেইন ব্রাহিম তাহা

◷ ১০:২৬ পূর্বাহ্ন ৷ সোমবার, নভেম্বর ৩০, ২০২০ আন্তর্জাতিক
taha

আন্তর্জাতিক ডেস্কঃ ইসলামিক সহযোগিতা সংস্থার (ওআইসি) নতুন মহসচিব নির্বাচিত হয়েছেন হিসেইন ব্রাহিম তাহা। এর আগে আফ্রিকার দেশ শাদের সাবেক পররাষ্ট্রমন্ত্রী ছিলেন তিনি।

২০২১ সালের ১৭ নভেম্বর দায়িত্ব গ্রহণ করে আগামী পাঁচ বছরের জন্য এই দায়িত্ব পালন করবেন শাদের সাবেক পররাষ্ট্রমন্ত্রী। নাইজারে অনুষ্ঠিত ওআইসির দেশভুক্ত পররাষ্ট্রমন্ত্রীদের ৪৭তম বৈঠকে বর্তমান মহাসচিব ইউসুফ আল ওথাইমিন নবনির্বাচিত মহসচিবকে শুভেচ্ছা জানিয়েছেন।

সৌদি আরবের পররাষ্ট্রমন্ত্রী প্রিন্স ফয়সাল বিন ফারহান নব নির্বাচিত মহাসচিবকে শুভেচ্ছা জানিয়েছেন। এসময় তিনি ওআইসির বর্তমান মহাসচিবকে যথাযথভাবে দায়িত্ব পালনের জন্য ধন্যবাদ জানিয়েছেন।