সংবাদ শিরোনাম

নিয়ন্ত্রণ হারিয়ে ঘরে ঢুকে পড়ল ট্রাক, প্রাণ গেল ঘুমন্ত ব্যক্তিরটাঙ্গাইলে নারীর গোসলের ভিডিও ধারণকারী ছাত্রলীগ নেতা কারাগারেভূঞাপুর পৌর নির্বাচনঃ সকালে ব্যালট সামগ্রী পাঠাতে স্বতন্ত্র প্রার্থীর আবেদনপদ্মা সেতুর নাম ‘শেখ হাসিনা সেতু’র প্রস্তাবে প্রধানমন্ত্রীর নাহাতীবান্ধায় ব্রিজ নির্মাণে খুশি চরাঞ্চলের হাজার মানুষআবারও পপির বিয়ের গুঞ্জন৮ ফেব্রুয়ারি থেকে সারা দেশে টিকাদান শুরু: স্বাস্থ‌্যমন্ত্রীমিরপুরে ডিএনসিসির উচ্ছেদে বাধা, পুলিশের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষবৃদ্ধাকে নির্যাতনকারী ভয়ঙ্কর সেই গৃহকর্মী ঠাকুরগাঁওয়ে গ্রেপ্তারনিলামে প্রতি কেজি পেঁয়াজের দাম পৌনে ৩ টাকা!

  • আজ ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

বাউফলে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলা উদ্বোধন

◷ ২:৫০ অপরাহ্ন ৷ সোমবার, নভেম্বর ৩০, ২০২০ বরিশাল
BAUPHAL MELA NEWS

কৃষ্ণ কর্মকার, বাউফল(পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর বাউফল উপজেলায় ৪২তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলা উদ্বোধন করা হয়েছে।

কোট চত্ত্বর এলাকায় উপজেলা প্রশাসনের আয়োজনে সোমবার বেলা ১১টায় প্রধান অতিথি থেকে মেলা উদ্ধাধন করেন সাবেক চিফ হুইপ ও সরকারি প্রতিষ্ঠান সংসদীয় কমিটির সভাপতি স্থানীয় সাংসদ আসম ফিরোজ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকির হোসেনের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোসারেফ হোসেন খান, মহিলা ভাইস চেয়ারম্যান মরিয়ম আক্তার নিশু, এমপি এপিএস  আনিচুর রহমান আনিস, কৃষি কর্মকর্তা মনিরুজ্জামান হিমু, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নাজমুল হক প্রমুখ। উল্লেখ্য সপ্তাহ ব্যাপী এ মেলায় উপজেলায় ১৩টি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের বিজ্ঞান মনস্ক উদ্ভাবিত বিভিন্ন প্রকার প্রদশনী করা হয়।