সংবাদ শিরোনাম

দেশে করোনা টিকা কার্যক্রম উদ্বোধন করলেন প্রধানমন্ত্রীনজিরবিহীন নির্বাচন, দিনের ভোট রাতে: ইসিতে বিএনপির অভিযোগমাদারীপু‌রে শাহেদ বেগ হত্যা মামলায় দুইজ‌নের মৃত্যুদণ্ডচট্টগ্রাম সিটি নির্বাচন: ভোটকেন্দ্রে হামলা, ইভিএম ভাঙচুরইউপি সদস্যের নামে কুরিয়ারে ‘চাইনিজ কুড়াল’ পাঠাল কে?বিএনপি নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার চেষ্টা করছে, অভিযোগ আওয়ামী লীগেরচট্রগ্রামে সংঘর্ষে ছেলের নিহতের খবর শুনে মারা গেলেন মাচট্টগ্রামে বিএনপির কাউন্সিলর প্রার্থী ইসমাইল আটকনিজের ভোট দিতে পারেননি কাউন্সিলর প্রার্থী মনোয়ারা, নির্বাচন বর্জনজামালপুরে দুই মাসে মধ্যে সর্বোচ্চ করোনা রোগী শনাক্ত

  • আজ ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

স্কুলে বাদ দেওয়া হচ্ছে না ইসলাম শিক্ষা

◷ ৯:১৭ অপরাহ্ন ৷ সোমবার, নভেম্বর ৩০, ২০২০ স্পট লাইট
453

সময়ের কন্ঠস্বর ডেস্ক: শিক্ষা মন্ত্রণালয় বা সংশ্লিষ্ট কেউ মাধ্যমিক শিক্ষা ব্যবস্থা থেকে ইসলাম শিক্ষা বাদ দেওয়া হবে মর্মে কোনো মন্তব্য করেননি বলে জানিয়েছে শিক্ষা মন্ত্রণালয়।

সোমবার এ সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে শিক্ষা মন্ত্রণালয়।

গত ২৯ নভেম্বর দৈনিক ইনকিলাব পত্রিকায় ‘শিক্ষামন্ত্রীর বক্তব্য দেশের মুসলিম জাতিসত্তার জন্য অশনিসংকেত’ শিরোনামে প্রকাশিত সংবাদে জমিয়তে তালাবায়ে আরাবিয়ার সম্মেলনে ইসলামী ঐক্য আন্দোলনের আমির ড. ঈশা শাহেদী শিক্ষা মন্ত্রী মহোদয়ের বরাত দিয়ে দাবি করেছেন মাধ্যমিক শিক্ষা ব্যবস্থা থেকে ইসলাম শিক্ষাকে বাদ দেওয়া হবে।

এ বিষয়টি পুরোপুরি ভিত্তিহীন ও গুজব বলে জানিয়েছে মন্ত্রণালয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বস্তুতপক্ষে শিক্ষা মন্ত্রণালয়ের সংশ্লিষ্ট কেউ কখনই মাধ্যমিক শিক্ষা ব্যবস্থা থেকে ইসলাম শিক্ষা বাদ দেওয়া হবে, এমন মন্তব্য করেননি। তাই এ ধরনের গুজব ছড়ানো থেকে বিরত থাকার জন্য সকলকে বিশেষভাবে অনুরোধ করা হচ্ছে।