সংবাদ শিরোনাম

গাজীপুর ডিবি পুলিশের অভিযানে ১৫০১ পিস ফেনসিডিল উদ্ধার, গ্রেফতার-২কক্সবাজার দুই উপজেলায় পানি সংকটে কৃষকদের হাহাকার, বাঁধ নির্মাণে নানা অনিয়মবেলকুচিতে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান সম্পর্কে প্রেস ব্রিফিংদম্পত্তির অন্তরঙ্গ ভিডিও ধারণ করতে গিয়ে জেলহাজতে ছাত্রলীগ সম্পাদকপদ্মা নদীতে ভ্রমণতরীর উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলীসবকিছু ছবি তুলে ফেসবুকে দিতে হয় না : আজহারীজামালপুরে ট্রেনের ধাক্কায় হাসপাতাল ওয়ার্ড বয়ের মৃত্যুবাগেরহাটে হস্তান্তরের শেখ হাসিনার উপহার ৪৩৩টি ঘর পাবনায় মায়ের পান আনতে গিয়ে শ্লীলতাহানির শিকার কলেজ ছাত্রী !শেরপুরে ফাঁসিতে ঝুলে যুবকের আত্মহত্যা

  • আজ ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

চাঁদপুরের ডিসির বাংলোতে আগুন

◷ ৫:০৪ পূর্বাহ্ন ৷ মঙ্গলবার, ডিসেম্বর ১, ২০২০ চট্টগ্রাম
Chadpur

মাহফুজুর রহমান, চাঁদপুর প্রতিনিধি:  চাঁদপুরের জেলা প্রশাসকের বাসভবনের স্টাফ কক্ষের একটি রুমে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

সোমবার সন্ধ্যায় রুমের একটি অংশ আগুনে পুড়ে ক্ষতিগ্রস্ত হয়। তবে কোন হতাহতের খবর পাওয়া যায়নি।

ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক মো. ফরিদ আহমেদ জানান, আমরা আসার কিছুক্ষণের মধ্যেই আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসি। আগুন লাগার কারণটি এখনো নিশ্চিত হওয়া যায়নি। তবে বৈদুৎতিক সর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটতে পারে।

অতিরিক্ত জেলা প্রসাসক অসিম কুমার বণিক জানান, গণপূর্তের দায়িত্বহীনতার কারণে এমন ঘটনা ঘটেছে। তাদের অনেকবার বলা হয়েছে, জরাজীর্ণ ভবন ও পুরাতন তার মেরামত করার জন্য কিন্তু তারা কোন দায়িত্বই পালন করে না। পুরাতন তারের কারণে শর্টসার্কিট হয়ে আগুন লাগতে পারে।