চাঁদপুরে কুয়াশাচ্ছন্ন সকালে ফের ট্রাক-সিএনজি সংঘর্ষ: নিহত ২

◷ ১০:৫০ পূর্বাহ্ন ৷ মঙ্গলবার, ডিসেম্বর ১, ২০২০ চট্টগ্রাম
ট্রাক-সিএনজি সংঘর্ষ

মাহফুজুর রহমান, চাঁদপুর প্রতিনিধি- চাঁদপুরের ফরিদগঞ্জে ট্রাক-সিএনজি সংঘর্ষে দুজন নিহত ও একজন আহত হয়েছেন। মঙ্গলবার (১লা ডিসেম্বর) কুয়াশাচ্ছন্ন সকালে চাঁদপুর-লক্ষীপুর আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহিদ এ তথ্য নিশ্চিত করে জানান, সকাল সাড়ে ৭টায় ফরিদগঞ্জ পৌর এলাকার চতুরা হাসপাতাল থেকে গৃতকালিন্দিয়া মুখী একটি তেলের ট্রাকের সাথে সিএনজি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

সিএনজিটি চতুরা হাসপাতাল থেকে ১০০ গজের মাঝামাঝি জায়গায় গেলে সামনে থাকা তেলের ড্রাম ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে দুমড়ে-মুচড়ে নিয়ন্ত্রণ হারিয়ে পাশ্ববর্তী একটি খালে পড়ে যায়।

এতে ঘটনাস্থলেই সিএনজি চালক জাহাঙ্গীর (৪০) ও যাত্রী রুনা (৩৮) মারা যান। গুরুতর আহত অবস্থায় মামুন (৩০) নামের অপর এক যাত্রীকে চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রাথমিক অনুসন্ধানে তাদের বাড়ি ফরিদগঞ্জেই ধারণা করা যাচ্ছে। ঘটনার পরেই ট্রাক ডাইভার পলাতক রয়েছেন। এ বিষয়ে আইনগত ব্যবস্থার প্রক্রিয়া চলমান।

এর আগে, গত রোববার ফরিদগঞ্জের ধানুয়া ভারমন্দ মোড়ে ট্রাক ও সিএনজি স্কুটারের মুখোমুখি সংঘর্ষে মোরশেদ পাটোয়ারী (৩০) নামে ১ সিএনজি স্কুটার চালক নিহত এবং ৩ জন যাত্রী গুরুতর আহত হয়েছে।

এদিকে, ‘একটি দূর্ঘটনা সারা জীবনের কান্না’ এই শ্লোগানে শীতকালে কুয়াশাচ্ছন্ন সড়কের কথা বিবেচনা করে অবস্থায় ধীরে এবং সতর্কভাবে গাড়ি চালানোর আহ্বান সচেতন মহলের।