পঞ্চগড় পৌরসভা নির্বাচনে ধানের শীষ পেলেন তৌহিদুল ইসলাম

তৌহিদুল ইসলাম
❏ মঙ্গলবার, ডিসেম্বর ১, ২০২০ রংপুর

নাজমুস সাকিব মুন, পঞ্চগড় প্রতিনিধি- আসন্ন পৌরসভা নির্বাচনে প্রথম ধাপের ২৫টি পৌরসভার নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতার জন্য ২৩ জনকে দলীয় মনোনয়ন দিয়েছে বিএনপি। বাকি দুইটির বিষয়ে দলটির পক্ষ থেকে এখনো কিছু জানানো হয়নি।

উত্তরের পঞ্চগড় জেলার পঞ্চগড় পৌরসভা নির্বাচনে শেষ পর্যন্ত দলটির মনোনয়ন পান তৌহিদুল ইসলাম। দলটির কেন্দ্রের সিদ্ধান্তে তাকে মেয়র প্রার্থী হিসেবে চূড়ান্ত করা হয়েছে। তৌহিদুল ইসলাম পৌর বিএনপি’র সভাপতি ও পৌর মেয়রের দায়িত্ব পালন করছেন।

সোমবার (৩০ নভেম্বর) বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য সদস্য শায়রুল কবির খান এ তথ্য জানিয়েছেন। দলের মহাসচিব স্বাক্ষরিত প্রত্যায়নপত্র প্রার্থীদের হাতে তুলে দেয়া হয়েছে।

প্রার্থীতার বিষয়ে তৌহিদুল ইসলাম জানান, দলীয় সিদ্ধান্তে পুনরায় মেয়র পদে প্রার্থী মনোনীত হওয়ায় দলের হাই কমান্ডের প্রতি কৃতজ্ঞ। পাঁচ বার জনগণের ভোটে নির্বাচিত হয়ে দলমত নির্বিশেষে জনগণের পাশে থেকে এবং জনগণকে সঙ্গে নিয়ে পঞ্চগড় পৌরসভাকে আরো আধুনিক করে গড়ে তোলার চেষ্টা অব্যাহত রেখেছি।

তিনি আরোও বলেন, ফের নির্বাচিত হলে সাম্প্রতিক সময়ে পৌরসভার চিহ্নিত সমস্যা সমাধানে জনগণকে সাথে নিয়ে পরিকল্পনা গ্রহণ ও বাস্তবায়ন করা হবে। সুষ্ঠুভাবে ভোট গ্রহণ সম্পন্ন হলে এবারো জনরায় আমার পক্ষে যাবে ইনশাআল্লাহ।

ঘোষণা অনুযায়ী, মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ১ ডিসেম্বর। মনোনয়নপত্র যাচাই-বাছাই ৩ ডিসেম্বর। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ১০ ডিসেম্বর। আর ভোট গ্রহণ ২৮ ডিসেম্বর।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন