আড়াইহাজারে ডাকাত দলের ছয় সদস্য আটক

◷ ৪:১১ অপরাহ্ন ৷ মঙ্গলবার, ডিসেম্বর ১, ২০২০ ঢাকা
আটক

এম এ হাকিম ভূঁইয়া, আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি: নারায়ণগঞ্জের আড়াইহাজারে সন্দেহভাজন ডাকাত দলের ছয় সদস্যকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার তাদের আদালতে পাঠানো হয়েছে।

এরা হলেন- গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানাধীন চাঁদপুর সিঙ্গা এলাকার গোলম রাব্বানীর ছেলে শফিকুল ওরফে বাদল, একই জেলা, থানাধীন ও এলাকার মৃত হামেদ আলীর ছেলে শাহীন ও পশ্চিম কান্দা এলাকার বাবুল মন্ডলের ছেলে আপেল ম-ল, নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানাধীন কালাপাহাড়িয়া ঝাউকান্দা এলাকার ফাইজুল হকের ছেলে রফিক ওরফে আব্দুর রহিম, একই জেলার সিদ্দিরগঞ্জ থানাধীন মৃত মোকলেছ মিয়ার ছেলে রনি ও সোনারগাও থানাধীন মৃত আব্দুর রশীদের ছেলে আলামিন ওরফে স্বপন। এর আগে গত সোমবার রাতে নারায়ণগঞ্জের ফতুল্লা এলাকা থেকে তাদের আটক করা হয়।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, সন্দেহভাজন ডাকাত দলের ছয় সদস্যকে আটক করে জিজ্ঞাবাদ করা হয়েছে। চুরি-ডাকাতি রোধে পুলিশের রাতে টহল বৃদ্ধি করা হয়েছে। দুস্কৃতিকারীদের দমনে পুলিশ কঠোর অবস্থানে রয়েছে।

প্রসঙ্গত. গত কয়েক দিন আগে উপজেলার বিভিন্ন এলাকায় বেশ কিছু ডাকাতির ঘটনাসহ স্থানীয় একটি খামার থেকে ৯টি গরু চুরির ঘটনা ঘটে। এতে জনমনে আতংক ছড়িয়ে পড়ে। ৫ নভেম্বর দিবাগত রাতে স্থানীয় ইলুমদী এলাকায় ডাকাতিকালে ডাকাত দলের এক সদস্যকে গণপিটুনি দিয়ে হত্যা করা হয়।