নাটোরে বিয়ের ৩ মাসের মাথায় স্ত্রীকে শ্বাসরোধে হত্যা, স্বামীর মৃত্যুদন্ড

আসামি
❏ মঙ্গলবার, ডিসেম্বর ১, ২০২০ রাজশাহী

নাটোর প্রতিনিধি- নাটোরের বড়াইগ্রামে স্ত্রী ফাতেমা খাতুনকে শ্বাসরোধ করে হত্যা মামলায় স্বামী রুবেল হোসেনকে মৃত্যুদন্ড এবং এক লাখ টাকা জরিমানার আদেশ দিয়েছে আদালত।

মঙ্গলবার দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মোহাঃ ইমদাদুল হক এই আদেশ দেন। মৃত্যুদন্ডপ্রাপ্ত রুবেল বড়াইগ্রামের শিবপুর এলাকার খোকন মুন্সির ছেলে।

আদালত সূত্র জানা যায়, ২০১৭ সালের ২৭ জুন বড়াইগ্রামের শিবপুর এলাকার খোকন মুন্সির ছেলে রুবেলের সাথে সিরাজগঞ্জের তেতুলিয়া এলাকার মৃত আকবর আলীর মেয়ে ফাতেমা খাতুনের সাথে বিয়ে হয়। বিয়ের পর থেকেই রুবেল হোসেন তার স্বী ফাতেমা খাতুনের কাছে ২ লাখ টাকা যৌতুক দাবী করে শারীরিক ও মানষিক নির্যাতন করে।

এরই ধারাবাহিকতায় একই বছরের ২৬ সেপ্টেম্বর রুবেল তার স্ত্রী ফাতেমাকে শ্বাসরোধ করে হত্যা করে আত্মহত্যা বলে অপপ্রচার চালায়। এ ঘটনার দুইদিন পর ২৮ সেপ্টেম্বর ফাতেমার বোন আকলিমা বাদি হয়ে ফাতেমার স্বামীসহ মোট চার জনের বিরুদ্ধে বড়াইগ্রাম থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

পরে ফুলিশ অভিযুক্ত চারজনকে গ্রেফতার করে কারাগারে পাঠায়। পরবর্তীতে ২ ও ৪ নং আসামীকে মামলা থেকে অব্যাহতি দিয়ে চার্জশীট দেয় পুলিশ। দীর্ঘ শুনানী শেষে বিচারক রুবেলের মৃত্যুদন্ড ও বাকী আসামিদের খালাস প্রদানের রায় দেন। পরে আসামী রুবেল হোসেনকে কারাগারে প্রেরণ করা হয়।

আরও পড়ুন :

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন