• আজ ৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

অবশেষে আসছে সিয়াম-পরীমনির ‘বিশ্বসুন্দরী’

◷ ৯:১৮ অপরাহ্ন ৷ মঙ্গলবার, ডিসেম্বর ১, ২০২০ বিনোদন
porimoni

বিনোদন ডেস্কঃ অবশেষে চূড়ান্ত হয়েছে চয়নিকা চৌধুরী পরিচালিত ‘বিশ্বসুন্দরী’ ছবির মুক্তির দিনক্ষণ। সব কিছু ঠিক থাকলে আগামী ১১ ডিসেম্বর মুক্তি পাবে সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড প্রযোজিত চলচ্চিত্র ‘বিশ্বসুন্দরী’।

‘বিশ্বসুন্দরী’ সিনেমায় জুটিবদ্ধ হয়েছেন সিয়াম ও পরীমনি। সিয়াম-পরী ছাড়াও এতে আরও অভিনয় করেছেন আলমগীর, চম্পা, ফজলুর রহমান বাবু, মনিরা মিঠু, আনন্দ খালেদ, হীরা, সুজন, সীমান্ত সহ আরো অনেকে।

‘বিশ্বসুন্দরী’ সিনেমার কাহিনি, চিত্রনাট্য, সংলাপ লিখেছেন রুম্মান রশীদ খান। এরই মধ্যে মুক্তি পেয়েছে সিনেমার দুটি গান। অন্তর্জালে বেশ সাড়া ফেলেছে ‘তুই কি আমার হবি’ আর ‘সুন্দর মনের মানুষ’ শিরোনামের গান দুটি।

প্রযোজনা সংস্থার নির্বাহী প্রযোজক অজয় কুমার কুণ্ডু বলেন, ‘বৈশ্বিক মহামারী করোনার প্রকোপ এখনও বিদ্যমান। তবে আমরা মনে করি, সিনেমা হল বাঁচিয়ে রাখার স্বার্থে এখন সবাইকেই নিজেদের অবস্থান থেকে এগিয়ে আসতে হবে। আমরা এ সময়ে বড় বাজেটের ছবিটি মুক্তি দেয়ার সাহস করছি। আশা করছি অন্য প্রযোজকরাও এগিয়ে আসবেন।

দর্শকদের অনুরোধ জানিয়ে তিনি বলেন, আপনারা স্বাস্থ্যবিধি মেনে সিনেমা হলে আসুন। যেসব প্রেক্ষাগৃহ স্বাস্থ্যবিধি মেনে সিনেমা প্রদর্শন করছে, শুধু তাদেরই আমাদের ছবিটি দেয়ার সিদ্ধান্ত নিয়েছি। এ ব্যাপারে আমরা নিজেরাও সর্বোচ্চ সতর্কতার সঙ্গে পর্যবেক্ষণ করব।

সিনেমাটি প্রসঙ্গে নির্মাতা চয়নিকা চৌধুরী বলেন, ‘মানবপ্রেম ও দেশপ্রেমকে ঘিরে এ সিনেমার গল্প। আশা করছি সব শ্রেণির দর্শক পরিবার নিয়ে উপভোগ করার মতো একটি চলচ্চিত্র দেখতে পাবেন।’