সংবাদ শিরোনাম

সৈয়দপুর-রংপুর মহাসড়ক থেকে অজ্ঞাত লাশ উদ্ধারনন্দীগ্রামে আন্তজেলা ডাকাত দলের সদস্য গ্রেফতারশাহজাদপুরে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তাদের অর্থায়নে পাকা ঘর পাচ্ছে প্রতিবন্ধী দম্পতিবাংলাদেশে পরীক্ষা চালানোর জন্য ২০ লাখ টিকা দিয়েছে ভারত: রিজভীফরিদপুরের ভাঙ্গায় ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ: ২ স্কুলছাত্র নিহতযশোর সীমান্তে ১২ লাখ টাকার ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটকমধ্য প্রাচ্যের সবজি স্কোয়াশ চাষ হচ্ছে এখন নওগাঁর মাটিতেএসএসসির সংক্ষিপ্ত সিলেবাস প্রকাশচসিক নির্বাচনে সহিংসতার শঙ্কা ও উদ্বেগের যথেষ্ট কারণ রয়েছে: মাহবুব তালুকদারহিলিতে সড়ক দুর্ঘটনায় চাচা-ভাতিজা নিহত

  • আজ ১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

যখন আমরা ধরবো, ফাইনাল হয়ে যাবে: যুবলীগ চেয়ারম্যান

◷ ৯:৫৯ অপরাহ্ন ৷ মঙ্গলবার, ডিসেম্বর ১, ২০২০ আলোচিত বাংলাদেশ
porosh

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য সম্পর্কে ধৃষ্টতাপূর্ণ বক্তব্যের প্রতিবাদে আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ বলেছেন, ‘মাঠে আছি, দেখে নেবো তাদের। এবার যখন আমরা ধরবো, ফাইনাল হয়ে যাবে। এবার আর কোনও আপস নয়।’

মঙ্গলবার (১ ডিসেম্বর) বিকেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) দোয়েল চত্বরে বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণের বিরোধিতাকারীদের বিরুদ্ধে অনুষ্ঠিত মানববন্ধন কর্মসূচিতে তিনি এসব কথা বলেন।

শেখ ফজলে শামস পরশ বলেন, কোথা থেকে টাকা আসছে, কী তাদের উদ্দেশ্যে এসব বিষয়ে প্রশাসনিক তদন্ত হওয়া উচিত। তদন্তের মাধ্যমে আসল ষড়যন্ত্রকারী ও মদদদাতাদের চিহ্নিত করতে হবে। এ দেশের মাটিতেই তাদের শাস্তি দিতে হবে। তাদের একেবারে নির্মূল করতে হবে। আমাদের স্বাধীনতা, মুক্তিযুদ্ধের চেতনা, দেশপ্রেমকে তারা যেনো বারবার প্রশ্নবিদ্ধ করতে না পারে।

যুবলীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে যুবলীগ চেয়ারম্যান পরশ আরও বলেন, আপনারা সজাগ ও সোচ্চার থাকবেন, আমরা এদের দমন করবো, ইনশাআল্লাহ।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্যের বিরোধিতাকারীদের বিরুদ্ধে প্রতিবাদ এবং মৌলবাদ-সাম্প্রদায়িকতার বিরুদ্ধে একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটি, সেক্টর কমান্ডারস ফোরাম, সম্মিলিত সাংস্কৃতিক জোট, খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধা অ্যাসোসিয়েশন, বাংলাদেশ মহিলা পরিষদ, প্রজন্ম ৭১, পেশাজীবী সমন্বয় পরিষদ, বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী, বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খৃষ্টান ঐক্য পরিষদসহ প্রায় ৬৪টি সংগঠনের যৌথভাবে এ কর্মসূচির পালন করে।