🕓 সংবাদ শিরোনাম

রংপুরে ট্রাকচাপায় প্রাণ গেল ৩ নারী শ্রমিকেরভুয়া স্বাক্ষর দিয়ে মিথ্যা অভিযোগ, প্রতিবাদে মানববন্ধনমানিকগঞ্জের কেন্দ্রে গুলোতে পৌঁছেছে নির্বাচনী সামগ্রী, ব্যালট যাবে সকালেমুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: জনপ্রশাসন প্রতিমন্ত্রীবগুড়ায় চেয়ারম্যান পদে ভাইয়ের প্রতিদ্বন্দ্বী ভাই!শরীয়তপু‌রে নির্বাচনী সহিংসতায় দলীয় কর্মীর মৃত্যুতে সংবাদ স‌ম্মেলনমন্ত্রিত্ব একটি চ্যালেঞ্জিং জব: কাদেরটাঙ্গাইলে শ্রমিক লীগ নেতা হত্যায় মামলা, গ্রেপ্তার ২ছোটবেলায় আমরাও হাফ ভাড়ায় চলেছি : স্বরাষ্ট্রমন্ত্রীসংসদে পাকিস্তান ক্রিকেট দলের পক্ষে কথা বলে তোপে বিএনপির হারুন

  • আজ শনিবার, ১২ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ২৭ নভেম্বর, ২০২১ ৷

চাঁদপুরে মাস্ক পরা অভিযানে প্রশাসনের জালে ছিনতাইকারী!

Chadpur news
❏ মঙ্গলবার, ডিসেম্বর ১, ২০২০ চট্টগ্রাম

মাহফুজুর রহমান, চাঁদপুর প্রতিনিধি: চাঁদপুরে সকলের মুখে শতভাগ মাস্ক পরা নিশ্চিত করার লক্ষ্যে গত কিছুদিন যাবৎ কঠোর অভিযান চালাচ্ছে জেলা প্রশাসন।

করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় এরই ধারাবাহিকতায় মঙ্গলবার শহরের ইলিশ চত্বর এলাকায় মাস্ক পড়ার অভিযানে প্রশাসনের জালে ধরা পড়ে দুই ছিনতাইকারী।

আটককৃতরা হলেন, গাজীপুর শ্রীপুর এলাকার শাহ মোহাম্মদ নেওয়াজ খানের ছেলে শোয়েব খান (২১) ও  একই এলাকার নবী নেওয়াজ খানের ছেলে শাকিল খান (২০)। সন্দেহভাজন দুই ছিনতাইকারীকে আটকের মাধ্যমে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আজিজুন নাহার।

পরে চাঁদপুর মডেল থানা পুলিশ তাদের আটক করে থানায় নিয়ে যায়। পুলিশ জানায়, তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করা হবে। তারা বড় ধরনের কোন ছিনতাই চক্রের সাথে জড়িত আছে কিনা জিজ্ঞাসাবাদ করা হবে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট আজিজুন নাহার জানান, মাস্ক পড়ার নিয়মিত অভিযান হিসেবে আমরা ইলিশ চত্বর এলাকায় পথচারী ও বিভিন্ন যানবাহনে অভিযান চালাই। আগত এই দুই যুবকের মুখে না মাস্ক থাকায় আনসার ব্যাটালিয়নের সদস্যরা তাকে বিভিন্ন প্রশ্ন করে। এতে দুই যুবকের বক্তব্য সন্দেহজনক হলে তাদের সাথে থাকা একটি ব্যাগ তল্লাশি করা হয়। এসময় ওই ব্যাগ তল্লাশি চালিয়ে ৫ টি  মোবাইল, ৫ টি লাইটার, ৪ টি মেমোরী কার্ড, ১০ গ্রাম গাঁজা, একটি গাঁজা সেবনের কলকি, ১০ গ্রাম সাদাপাতা,হেডফোন ও বিভিন্ন যন্ত্রাংশের তার উদ্ধার করা হয়। তন্মোধ্যে উদ্ধারকৃত ইলেকট্রিক শর্ট স্টেনগানটি যার শরীরে দেওয়া হবে সে অজ্ঞান কিংবা দুর্বল হয়ে মাটিতে লুটিয়ে পড়বে।