মালয়েশিয়ায় দ্বিতীয়বার ভিপি হওয়ার লড়াইয়ে বাংলাদেশের বশির


❏ বুধবার, ডিসেম্বর ২, ২০২০ আন্তর্জাতিক

ফয়সাল শামীম, স্টাফ রিপোর্টার: মালয়েশিয়ার মাসা ইউনিভার্সিটির ছাত্র সংসদ নির্বাচনে টানা দ্বিতীয়বার ভিপি হওয়ার জন্য লড়ছেন বাংলাদেশি শিক্ষার্থী বশির ইবনে জাফর।

প্রতি বছরের ন্যায় এ বছরও নির্ধারিত সময়ে ছাত্র সংসদ নির্বাচনের আয়োজন করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। গতকাল ১লা ডিসেম্বর থেকে শুরু হয়েছে ভোট গ্রহণ, চলবে ৪ঠা ডিসেম্বর পর্যন্ত। তারপর ভোট যাচাই-বাছাই শেষে ৮ ডিসেম্বর ফলাফল প্রকাশিত হবার কথা রয়েছে।

গতবছর সর্বমোট ৮ জন প্রতিদ্বন্দ্বীকে হারিয়ে ভিপি নির্বাচিত হয়েছিলেন দনিয়া বিশ্ববিদ্যালয়ের সাবেক এই শিক্ষার্থী বশির। এ বছর দ্বিতীয়বার একই পদে নির্বাচন করছেন তিনি। এ বছর ভিপি পদে তার সাথে প্রতিদ্বন্দ্বিতা করছেন আরো ৫ জন শিক্ষার্থী।

গতকাল ১লা ডিসেম্বর মাসা ইউনিভার্সিটির ভ্যারিফাইড পেজে প্রার্থীদের তালিকা প্রকাশ করা হলে সেখানে দেখা যায় প্রায় সকল সমর্থকরাই বশিরের জন্য শুভকামনা জানিয়ে কমেন্ট করছেন।

এদিকে জয়ের ব্যাপারে আত্মবিশ্বাসী বশির তার অফিসিয়াল পেইজ থেকে সবার শুভকামনা চেয়ে বলেন, জয়-পরাজয় যাই হোক না কেন সবসময় শিক্ষার্খীদের কল্যাণে যেভাবে কাজ করেছেন সেভাবেই সকলের পাশে থাকবেন।

উল্লেখ্য এ বছর বশিরের সাথে ওয়েলফেয়ার ব্যুরো পদের জন্য ফয়সাল সাদিক, ইন্টারন্যাশনাল ব্যুরো পদে এজাজ আহম্মেদ তানভীর এবং স্পোর্টস এন্ড রিক্রিয়েশনাল ব্যুরো পদের জন্য সোহানুর রহমান এ কিন বাংলাদেশি একই প্যানেলে নির্বাচন করছেন।

এছাড়াও অন্যান্য পদগুলোতে স্থানীয় ও আন্তর্জাতিক একাধিক শিক্ষার্থীরা রয়েছেন তার প্যানেলে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন