• আজ রবিবার, ১৩ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ২৮ নভেম্বর, ২০২১ ৷

ফেনীতে কাভার্ডভ্যানের চাপায় রঞ্জিত পিচঢালা পথ

feni
❏ বুধবার, ডিসেম্বর ২, ২০২০ অকালমৃত্যু প্রতিদিন

আবদুল্লাহ রিয়েল, ফেনী প্রতিনিধিঃ ফেনীর মহিপালে কাভার্ডভ্যানের চাপায় পিষ্ট হয়ে মারুফুল ইসলাম শরীফের রক্তে রঞ্জিত হলো পিচঢালা পথ। ছেলের অকাল মৃত্যুর খবর শুনে মায়ের বুকফাটা আর্তনাদে ভারী হয়ে উঠেছে আমতলী গ্রাম।

বুধবার (২ ডিসেম্বর) বিকেলে মহিপাল ফ্লাইওভারের নিচে এ দুর্ঘটনা ঘটে। নিহত শরীফ ফেনী সদরের জোয়ারকাছাড়ের আমতলীর আবদুল কুদ্দুসের ছেলে। সে বিক্রয় প্রতিনিধি হিসেবে কাজ করত।

নিহতের বাবা আবদুল কুদ্দুস জানান, দুপুরের দিকে একটি রিক্সাযোগে উত্তর চাড়িপুর হতে শহরের দিকে আসছিল শরীফ। এসময় মহিপাল ফ্লাইওভারের নিচে ফেনী হতে চট্টগ্রামগামী একটি কভার্ডভ্যান (চট্টমেট্টো- ট- ১১-৬৩৭৭) রিক্সাটিকে ধাক্কা দেয়।

এতে সে রিক্সা থেকে ছিড়কে পড়ে ট্রাকের চাকার নিচে পিষ্ট হয়ে ঘটনাস্থলে মৃত্যুবরণ করে। খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

মহিপাল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আসাদুজ্জামান জানান, কাভার্ডভ্যানের চালককে আটক ও গাড়িটি জব্দ করা হয়েছে। পরিবারের আবেদনের প্রেক্ষিতে নিহতের লাশ ময়নাতদন্ত ছাড়াই হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান ওসি।

আরও পড়ুন :
কার-ভ্যান-বাইকের ত্রিমুখী সংঘর্ষে নিহত ৩

❏ শুক্রবার, অক্টোবর ১৫, ২০২১

মোটরসাইকেল থেকে পড়ে স্কুলছাত্র নিহত

❏ রবিবার, সেপ্টেম্বর ১৯, ২০২১

কুমিল্লায় ট্রাকচাপায় ৩ জনের মৃত্যু

❏ শনিবার, সেপ্টেম্বর ১১, ২০২১

কেরানীগঞ্জে ট্রাক চাপায় নিহত ১, আহত ২

❏ শুক্রবার, আগস্ট ২০, ২০২১