সংবাদ শিরোনাম

সৈয়দপুর-রংপুর মহাসড়ক থেকে অজ্ঞাত লাশ উদ্ধারনন্দীগ্রামে আন্তজেলা ডাকাত দলের সদস্য গ্রেফতারশাহজাদপুরে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তাদের অর্থায়নে পাকা ঘর পাচ্ছে প্রতিবন্ধী দম্পতিবাংলাদেশে পরীক্ষা চালানোর জন্য ২০ লাখ টিকা দিয়েছে ভারত: রিজভীফরিদপুরের ভাঙ্গায় ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ: ২ স্কুলছাত্র নিহতযশোর সীমান্তে ১২ লাখ টাকার ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটকমধ্য প্রাচ্যের সবজি স্কোয়াশ চাষ হচ্ছে এখন নওগাঁর মাটিতেএসএসসির সংক্ষিপ্ত সিলেবাস প্রকাশচসিক নির্বাচনে সহিংসতার শঙ্কা ও উদ্বেগের যথেষ্ট কারণ রয়েছে: মাহবুব তালুকদারহিলিতে সড়ক দুর্ঘটনায় চাচা-ভাতিজা নিহত

  • আজ ১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

ফেনীতে কাভার্ডভ্যানের চাপায় রঞ্জিত পিচঢালা পথ

◷ ১০:৫২ অপরাহ্ন ৷ বুধবার, ডিসেম্বর ২, ২০২০ অকালমৃত্যু প্রতিদিন
feni

আবদুল্লাহ রিয়েল, ফেনী প্রতিনিধিঃ ফেনীর মহিপালে কাভার্ডভ্যানের চাপায় পিষ্ট হয়ে মারুফুল ইসলাম শরীফের রক্তে রঞ্জিত হলো পিচঢালা পথ। ছেলের অকাল মৃত্যুর খবর শুনে মায়ের বুকফাটা আর্তনাদে ভারী হয়ে উঠেছে আমতলী গ্রাম।

বুধবার (২ ডিসেম্বর) বিকেলে মহিপাল ফ্লাইওভারের নিচে এ দুর্ঘটনা ঘটে। নিহত শরীফ ফেনী সদরের জোয়ারকাছাড়ের আমতলীর আবদুল কুদ্দুসের ছেলে। সে বিক্রয় প্রতিনিধি হিসেবে কাজ করত।

নিহতের বাবা আবদুল কুদ্দুস জানান, দুপুরের দিকে একটি রিক্সাযোগে উত্তর চাড়িপুর হতে শহরের দিকে আসছিল শরীফ। এসময় মহিপাল ফ্লাইওভারের নিচে ফেনী হতে চট্টগ্রামগামী একটি কভার্ডভ্যান (চট্টমেট্টো- ট- ১১-৬৩৭৭) রিক্সাটিকে ধাক্কা দেয়।

এতে সে রিক্সা থেকে ছিড়কে পড়ে ট্রাকের চাকার নিচে পিষ্ট হয়ে ঘটনাস্থলে মৃত্যুবরণ করে। খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

মহিপাল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আসাদুজ্জামান জানান, কাভার্ডভ্যানের চালককে আটক ও গাড়িটি জব্দ করা হয়েছে। পরিবারের আবেদনের প্রেক্ষিতে নিহতের লাশ ময়নাতদন্ত ছাড়াই হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান ওসি।