সংবাদ শিরোনাম

সৈয়দপুর-রংপুর মহাসড়ক থেকে অজ্ঞাত লাশ উদ্ধারনন্দীগ্রামে আন্তজেলা ডাকাত দলের সদস্য গ্রেফতারশাহজাদপুরে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তাদের অর্থায়নে পাকা ঘর পাচ্ছে প্রতিবন্ধী দম্পতিবাংলাদেশে পরীক্ষা চালানোর জন্য ২০ লাখ টিকা দিয়েছে ভারত: রিজভীফরিদপুরের ভাঙ্গায় ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ: ২ স্কুলছাত্র নিহতযশোর সীমান্তে ১২ লাখ টাকার ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটকমধ্য প্রাচ্যের সবজি স্কোয়াশ চাষ হচ্ছে এখন নওগাঁর মাটিতেএসএসসির সংক্ষিপ্ত সিলেবাস প্রকাশচসিক নির্বাচনে সহিংসতার শঙ্কা ও উদ্বেগের যথেষ্ট কারণ রয়েছে: মাহবুব তালুকদারহিলিতে সড়ক দুর্ঘটনায় চাচা-ভাতিজা নিহত

  • আজ ১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

নোয়াখালীর সুবর্ণচরে ব্যবসায়ীকে চুরিকাঘাতে হত্যা, ঘাতক আটক

◷ ১১:০৫ অপরাহ্ন ৷ বুধবার, ডিসেম্বর ২, ২০২০ চট্টগ্রাম
noakhali

মোঃ ইমাম উদ্দিন, নোয়াখালী-প্রতিনিধিঃ নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় জায়গা জমি সংক্রান্ত বিরোধের জের ধরে কাশেম মাঝি নামের এক বৃদ্ধকে ছুরিকাঘাতে হত্যা করেছে প্রতিপক্ষ সফিক মিজি ও তার দুই ছেলে।

নিহত কাশেম মাঝি (৬০) উপজেলার চরজব্বর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের চর পানা উল্যা গ্রামের মৃত ওয়াহেদ আলীর ছেলে। এ ঘটনায় পুলিশ তাৎক্ষণিক অভিযুক্ত শফিক মিজি (৬৫) আটক করে। সে একই এলাকার মৃত ফজলের রহমানের ছেলে।

বুধবার (২ ডিসেম্বের) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার চরজব্বর ইউনিয়নের ইমানআলী বাজারে জায়গা জমি সংক্রান্ত বিরোধের জের ধরে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বুধবার সন্ধ্যা ৬টার দিকে কাশেম মাঝি মসজিদ থেকে নামাজ পড়ে যাওয়ার পথে নিহতের বাড়ির সামনে পৌঁছালে পূর্বপরিকল্পিত ভাবে একটি গাছের আড়ালে চুরি নিয়ে দাঁড়িয়ে থাকে সফিক মিজি ও তার ছেলে চৌধুরী এবং বাহার কাসেম সামনে আসা মাত্রই বাহার এবং চৌধুরী কাশেম মাঝিকে জড়িয়ে ধরে এবং সফিক মিজি কাশেমকে বুকের মাঝে চুরি ডুকিয়ে দেয়।

ঘাতকরা দৌঁড়ে যাওয়ার সময় পথচারীরা তাদের ধরার চেষ্টা করে বাহার এবং চৌধুরী পালিয়ে যেতে সক্ষম হলেও শফিক মিজিকে আটক করে এলাকাবাসী পরে থানায় খবর দিলে চরজব্বার থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘাতক সফিক মিজিকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

পরে গুরুত্বর আহত অবস্থায় কাশেম মাঝিকে নোয়াখালী সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

নিহতের পরিবার জানান, জায়গা জমি সংক্রান্ত বিরোধের জের ধরে কাশেম মাঝিকে ছুরিকাঘাতে হত্যা করে শফিক মিজি।

চরজব্বর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.জিয়াউল হক আটকের সত্যতা নিশ্চিত করে জানান, তাৎক্ষণিক অভিযান চালিয়ে অভিযুক্তকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে আটক আসামিকে গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।