সংবাদ শিরোনাম

জমি সংক্রান্ত বিরোধে ভাইয়ের হাতে বোন খুন!টাঙ্গাইলে রাতের অন্ধকারে অতর্কিত হামলায় কলেজ ছাত্র নিহতফেনীর সোনাগাজী পৌর মেয়রের জমির শ্রেনী পরিবর্তন করে রাজস্ব ফাঁকি‘ভারতে যারাই ক্ষমতায় এসেছে, তারাই মুসলমানদেরকে শিক্ষা থেকে দূরে রেখেছে’দাপুটে জয়ে সিরিজ শুরু বাংলাদেশেরসাজার বদলে আদালত থেকে দেয়া হলো বই, ১০ শর্তে মুক্তি পেলো ৪৯ শিশুকুয়াকাটায় সৈকতে ডিগবাজি দিতে গিয়ে পর্যটকের মৃত্যুঠাকুরগাঁওয়ে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ডশাহজাদপুরে বসতবাড়িতে চোরাই তেলের অবৈধ গোডাউনে ভয়াবহ আগুন, ৩ জন দগ্ধটাঙ্গাইলে ৫ম শ্রেণির ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে যুবক গ্রেফতার

  • আজ ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনে হানাদার মুক্ত দিবস পালিত

◷ ৪:৪৯ অপরাহ্ন ৷ বৃহস্পতিবার, ডিসেম্বর ৩, ২০২০ রংপুর
thakurgaon

কামরুল হাসান, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে ঠাকুরগাঁও পাকিস্তানি হানাদার মুক্ত দিবস পালন করা হয়। বৃহস্পতিবার দিবসটি পালনে একটি বিজয় শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে জেলা পরিষদ ডাক বাংলোয় বঙ্গবন্ধুর স্মৃতিস্তম্ভে পুস্পমাল্য অর্পন করা হয়।

সরকারি বালক উচ্চ বিদ্যালয় বড় মাঠে কেন্দ্রীয় শহীদ মিনারে মুক্তিযোদ্ধা সংসদ জেলা ইউনিট কমান্ডের আয়োজনে ও জেলা আ’লীগের সহযোগিতায় অনুষ্ঠান উদ্বোধন করেন প্রধান অতিথি আ’লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন।

এ সময় উপস্থিত ছিলেন বিশেষ অতিথি জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিম, পুলিশ সুপার মোহা: মনিরুজ্জামান (পিপিএম), জেলা আ’লীগের সহ-সভাপতি মাহাবুবুর রহমান খোকন, সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, সদর উপজেলা আ’লীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড. অরুনাংশু দত্ত টিটো, সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকার, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বদরুদ্দোজা বদরসহ মুক্তিযোদ্ধা সংসদ ও জেলা আ’লীগের বিভিন্ন স্তরের নেতা কর্মীবৃন্দ।

পরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বিকেলে সঙ্গীতানুষ্ঠান এবং বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান শেষে বর্ণিল আতশবাজির আয়োজন করা হয়। এর আগে রাত ১২ টা ১ মিনিটে শহীদদের স্মরণে শহীদ মিনারে আলোক প্রজ্জোলন করা হয়।