🕓 সংবাদ শিরোনাম

সেচের অভাবে ত্রিশালে আমন চারা রোপণে দুশ্চিন্তায় কৃষকরাবিশ্ব ঐতিহ্য সুন্দরবনে ২৭৬ টি রয়েল বেঙ্গল টাইগারের হদিস নেই!শেরপুরে ব্রক্ষপুত্র নদীর ভাঙ্গন, বিলীন হচ্ছে ফসলি জমিব্ল্যাক ফাঙ্গাসে আক্রান্ত মাকে বাঁচাতে ছেলে ইনজেকশন খুঁজে হয়রান!ফরিদপুরে গায়ে পচনধরা রোগীকে বাঁশ ঝাড়ে ফেলে দিলো স্বজনরা, উদ্ধারে পুলিশলকডাউনে বিয়ের আয়োজন করায় বর ও কনের পরিবারকে জরিমানাশাহজাদপুরে বইয়ের ভেতরে ৯০০ পিস ইয়াবা ও টাকাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতারত্রিশালে ভ্রাম্যমান আদালতের মোবাইল কোর্ট পরিচালনাঢাকা-ময়মনসিংহ মহাসড়কের সংস্কার কাজে মাটির ব্যবহার! কক্সবাজারে টানা দুই দিনের ভারি বর্ষণে বন্যা ও পাহাড় ধসে ১৭ জনের মৃত্যু

  • আজ বৃহস্পতিবার, ১৪ শ্রাবণ, ১৪২৮ ৷ ২৯ জুলাই, ২০২১ ৷

সকালেই টাঙ্গাইলের সড়কে ঝরল ৬ প্রাণ

sorok
❏ শুক্রবার, ডিসেম্বর ৪, ২০২০ ঢাকা

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপজেলার কুরণী এলাকায় ট্রাকের ধাক্কায় বাসের যাত্রীসহ ছয় জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন ৫ জন।

শুক্রবার (০৪ নভেম্বর) ভোরে কুরণী এলাকায় কর্নেল ফারুকের বাড়ির সামনে এ দূর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন গোড়াই হাইওয়ে থানার ওসি।

স্থানীয় ফতেপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি আবুল কালাম আজাদ বলেন, টাঙ্গাইল থেকে ছেড়ে আসা কুরণী এলাকায় দাঁড়ানো বাসকে ধাক্কা দিলে ঘটনাস্থলে বাসে এবং ট্রাকে থাকা ৬ জন নিহত ও ৫ জন আহত হয়।

এ বিষয়ে গোড়াই হাইওয়ে থানা অফিসার ইনচার্জ মো. মোজাফফর হোসেন বলেন, ট্রাকের ধাক্কায় বাসে থাকা যাত্রীসহ ৬ জন নিহত ও ৫ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়েছে। নিহত এবং আহতদের এখন পর্যন্ত পরিচয় পাওয়া যায়নি।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন