৮৫ লাখ টাকা আত্মসাৎ: এবি ব্যাংক কর্মকর্তা সোহেল গ্রেপ্তার

◷ ১১:২২ পূর্বাহ্ন ৷ শুক্রবার, ডিসেম্বর ৪, ২০২০ সিলেট
sohel

মঈনুল হাসান রতন, হবিগঞ্জ প্রতিনিধিঃ গ্রাহকের ৮৫ লাখ টাকা আত্মসাতের অভিযোগে এবি ব্যাংকের এক কর্মকর্তাকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার মহিবুর রহমান সোহেল হবিগঞ্জের মাধবপুর ব্র্যাঞ্চের সাবেক ব্যবস্থাপক।

বুধবার (২ ডিসেম্বর) রাত ১২ টায় মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, সন্ধ্যায় রাজধানীর মতিঝিলে ব্যাংকটির প্রধান কার্যালয়ে থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তিনি হবিগঞ্জ সদর উপজেলার লস্করপুর এলাকার বাসিন্দা।

পুলিশ জানিয়েছে, কিছুদিন আগে মহিবুর রহমান সোহেল এবি ব্যাংক মাধবপুর ব্র্যাঞ্চে ব্যবস্থাপকের দায়িত্ব পালন করেছেন। সে সময় তিনি একজন গ্রাহকের হিসাব থেকে ৮৫ লাখ টাকা উত্তোলনের পর আত্মসাত করেন।

এরপর তাকে হবিগঞ্জ জেলা শহরের ব্র্যাঞ্চে বদলি করা হয়েছিল। কিন্তু গ্রাহকের টাকা আত্মসাতের অভিযোগে মাধবপুর ব্র্যাঞ্চের বর্তমান ব্যবস্থাপক সোহেলের বিরুদ্ধে মামলা করলে তাকে মতিঝিল প্রধান ব্র্যাঞ্চে বদলি করা হয়। বুধবার পুলিশ সেখান থেকে তাকে গ্রেপ্তার করেছে।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল হোসেন জানান, সোহেল একজন গ্রাহকের ৮৫ লাখসহ আরো কয়েকজনের টাকা আত্মসাত করেছেন। এবি ব্যাংক মাধবপুর শাখার বর্তমান ব্যবস্থাপক বাদি হয়ে তার বিরুদ্ধে মামলা করেছেন। এর পরিপ্রেক্ষিতে মতিঝিল থানা পুলিশের সহায়তায় তাকে গ্রেপ্তার করা হয়।