🕓 সংবাদ শিরোনাম

খুব শীঘ্রই ঢাকা ডিটেইলড এরিয়া প্ল্যান-ড্যাপ গেজেট আকারে প্রকাশ করা হবে:গণপূর্ত প্রতিমন্ত্রীসিলেটে নারী পুলিশের সাথে আপত্তিকর অবস্থায় ধরা, ইন্সপেক্টর ক্লোজডনিরাপদ সড়ক বিষয়ে পদক্ষেপ নিয়েছে সরকার: তথ্য ও সম্প্রচার মন্ত্রীআফ্রিকা থেকে আসা কাউকে বোর্ডিং পাস দেয়া হবে না : পররাষ্ট্রমন্ত্রীকিশোরীকে জন্মনিবন্ধন দেওয়ার কথা বলে কাউন্সিলরের ধর্ষণচেষ্টামানিকগঞ্জে পানির জন্য হাহাকারচেয়ারম্যান হয়েই ১০ হাজার মানুষের কষ্ট দূর করলেন মাসুদ তালুকদারহাফ ভাড়ার সিদ্ধান্ত বাস্তবায়ন করুন: কাদেরমেয়র আব্বাসকে জেলহাজতে পাঠানোর নির্দেশচট্টগ্রামে করোনায় আক্রান্ত ৭ জন

  • আজ শুক্রবার, ১৮ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ৩ ডিসেম্বর, ২০২১ ৷

কাপাসিয়ায়  নারীসহ ৩ মাদক কারবারী গ্রেফতার

Yaba Trederer Arrest Pic
❏ শুক্রবার, ডিসেম্বর ৪, ২০২০ ঢাকা

আনিসুল ইসলাম,(কাপাসিয়া)গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের কাপাসিয়া থানা পুলিশ বৃহস্পতিবার রাতে মাদক কেনাবেচার সময় এক নারীসহ ৩ মাদক কারবারিকে গ্রেফতার করেছে।

এসময় তাদের কাছ থেকে ৮৯ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। আসামীদের শুক্রবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো, গাজীপুরের কাপাসিয়া উপজেলাধীন খোদাদিয়া পূর্বপাড়া গ্রামের আব্দুল আউয়ালের ছেলে মো: রুহুল আমিন (৪৫), একই উপজেলার রাউৎকোনা গ্রামের মোঃ জামাল উদ্দিন প্রধানের ছেলে মো: সেলিম প্রধান (৩৫) ও তার স্ত্রী মোসা: পলি বেগম (২৫)।

কাপাসিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ আলম চাঁদ জানান, গতকাল বৃহস্পতিবার রাতে গোপন সূত্রে পুলিশ জানতে পারে কাপাসিয়া থানাধীন খোদাদিয়া গ্রামের জনৈক রুহুল আমিনের বাড়ীর পাশের রাস্তায় মাদক কেচাবেচা হচ্ছে। এমন খবরের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে হাতেনাতে এক নারীসহ ৩ মাদক কারবারিকে গ্রেফতার করে।

এসময় তাদের কাছ থেকে ৮৯ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে কাপাসিয়া থানারে এ এসআই মোঃ কফিল উদ্দিন বাদী হয়ে মাদক নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন।

আরও পড়ুন :
Manikgonj news মানিকগঞ্জে পানির জন্য হাহাকার

❏ বৃহস্পতিবার, ডিসেম্বর ২, ২০২১

atok wm টাঙ্গাইলে ৪ হাজার ৮০ কেজি রাবারসহ আটক ২

❏ বৃহস্পতিবার, ডিসেম্বর ২, ২০২১

Keranigonj news কেরানীগঞ্জে ইউপি নির্বাচনের হালচাল

❏ মঙ্গলবার, নভেম্বর ৩০, ২০২১