সংবাদ শিরোনাম

হবিগঞ্জে বিদ্রোহীর আগুনে পুড়েছে তিন নৌকাকক্সবাজারে পিস্তল রামদাসহ ৫ রোহিঙ্গা সন্ত্রাসী আটকবেরোবির অনুমোদিত নকশা পরিবর্তন মেনে নেয়া যায় না: তদন্ত কমিটিঅসময়ে ঢাকায় গুঁড়ি গুঁড়ি বৃষ্টি, বাড়বে শীতবসুরহাট নির্বাচন নিয়ে রিজভীর বক্তব্যের প্রতিবাদ জানিয়েছে কোম্পানীগঞ্জ আ.লীগখালেদা জিয়ার গুলশান কার্যালয়ের ইমাম মারা গেছেনইসলাম অবমাননাকর বক্তব্য থেকে পিছু হটলেন গ্রিসের সেই ধর্মগুরুহোয়াইট হাউজের বিদায়ী ভাষণে ট্রাম্প বললেন, ‘যা করতে এসেছিলাম, তার সবই করেছি’কক্সবাজারে মা-মেয়েকে কুপিয়ে হত্যাচাঁদপুরে পিঠা বিক্রির ২০ বছর উপলক্ষ্যে ফ্রিতে খাওয়াবেন বিক্রেতা!

  • আজ ৬ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

কাপাসিয়ায়  নারীসহ ৩ মাদক কারবারী গ্রেফতার

◷ ৬:০১ অপরাহ্ন ৷ শুক্রবার, ডিসেম্বর ৪, ২০২০ ঢাকা
Yaba Trederer Arrest Pic

আনিসুল ইসলাম,(কাপাসিয়া)গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের কাপাসিয়া থানা পুলিশ বৃহস্পতিবার রাতে মাদক কেনাবেচার সময় এক নারীসহ ৩ মাদক কারবারিকে গ্রেফতার করেছে।

এসময় তাদের কাছ থেকে ৮৯ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। আসামীদের শুক্রবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো, গাজীপুরের কাপাসিয়া উপজেলাধীন খোদাদিয়া পূর্বপাড়া গ্রামের আব্দুল আউয়ালের ছেলে মো: রুহুল আমিন (৪৫), একই উপজেলার রাউৎকোনা গ্রামের মোঃ জামাল উদ্দিন প্রধানের ছেলে মো: সেলিম প্রধান (৩৫) ও তার স্ত্রী মোসা: পলি বেগম (২৫)।

কাপাসিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ আলম চাঁদ জানান, গতকাল বৃহস্পতিবার রাতে গোপন সূত্রে পুলিশ জানতে পারে কাপাসিয়া থানাধীন খোদাদিয়া গ্রামের জনৈক রুহুল আমিনের বাড়ীর পাশের রাস্তায় মাদক কেচাবেচা হচ্ছে। এমন খবরের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে হাতেনাতে এক নারীসহ ৩ মাদক কারবারিকে গ্রেফতার করে।

এসময় তাদের কাছ থেকে ৮৯ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে কাপাসিয়া থানারে এ এসআই মোঃ কফিল উদ্দিন বাদী হয়ে মাদক নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন।