গোবিন্দগঞ্জে চা দোকানীর গলাকাটা লাশ উদ্ধার

◷ ৬:২৬ অপরাহ্ন ৷ শুক্রবার, ডিসেম্বর ৪, ২০২০ রাজশাহী
Bogura

রবিউল ইসলাম,গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জে লিটন (২৮) নামে এক চা দোকানীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

৪ ডিসেম্বর শুক্রবার দুপুর ১২টার দিকে গোবিন্দগঞ্জ পৌর শহরের বুজরুক বোয়ালিয়া হীরকপাড়া এলাকার কলা ক্ষেত থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। নিহত চা দোকানী উপজেলার ফুলবাড়ী ইউনিয়নের ভাগদরিয়া গ্রামের আশরাফ আলীর ছেলে।

পুলিশ ও প্রতক্ষ্যদর্শীরা জানায়, সকাল ১১টার দিকে দিকে স্থানীয় লোকজন কলার ক্ষেতে গলা কাটা রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখে থানা পুলিশকে খবর দিলে গোবিন্দগঞ্জ থানার এস,আই মামুনের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করে।

নিহতের পরিবারের ধারনা, চা দোকানী লিটনকে বৃহস্পতিবার রাতে দোকান থেকে বাড়ী যাবার পথে সু-কৌশলে দুবৃর্ত্তরা ডেকে নিয়ে কলাক্ষেতে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গলা কেটে হত্যা করে লাশ ফেলে যায়।পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তিকে হারিয়ে নিহতের পরিবারে চলছে শোকের মাতম।নিহতের বাবা ও মা ছেলের এমন হত্যা কান্ডে পাগলপ্রায়, বিচার চেয়ে বার বার মুর্সা যাচ্ছেন।

হত্যাকান্ডের খবর পেয়ে সহকারী পুলিশ সুপার (সি-সার্কেল) আসাদুজ্জামান, অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান, ওসি তদন্ত আফজাল হোসেন, এসআই আরিফুল ইসলাম আরিফ, স্থানীয় কাউন্সিলর শাহিন আকন্দ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

গোবিন্দগঞ্জ থানার ওসি তদন্ত আফজাল হোসেন জানান, আমরা খবর পেয়ে নিহত চা দোকানী লিটনের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাইবান্ধা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছি। হত্যাকারীদের শনাক্ত ও হত্যাকান্ডের কারণ নির্নয় করতে পুলিশ তদন্ত শুরু করেছে। তিনি আরও জানান, এ বিষয়ে একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।