🕓 সংবাদ শিরোনাম

চাঁদাবাজি ও পেটানোর অভিযোগে ঢাবি ছাত্রলীগের নেতা গ্রেপ্তারভাইরাল হওয়া ফোনালাপ নিয়ে যা বললেন ভিকারুননিসা অধ্যক্ষএসএসসি-এইচএসসি পরীক্ষা হবে ৩ বিষয়েসরকারি হাসপাতালে ডাক্তারদের ডিউটি ফাঁকিতে ভোগান্তী পোহাচ্ছে সাধারণ রোগীরাসালথায় আম গাছ থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার বোয়ালমারীতে সংঘর্ষে মৃত্যুর ঘটনায় ২৯ জনের নামে মামলা মাগুরায় অক্সিজেন সিলিন্ডার ও ক্যানোলাসহ বিভিন্ন উপকরণ বিতরণফুলবাড়ীতে প্রচন্ড তাপদাহে পল্লী বিদ্যুতের লুকোচুরি, জনজীবন অতিষ্ঠসোনারগাঁওয়ে করোনা শনাক্তের হার শতভাগ!ভাঙ্গায় রেল প্রজেক্টের সামগ্রী চুরির ঘটনায় গ্রেফতার ৫

  • আজ সোমবার, ১১ শ্রাবণ, ১৪২৮ ৷ ২৬ জুলাই, ২০২১ ৷

ছাত্রকে বলাৎকার, মাদ্রাসা শিক্ষককে গণধোলাইয়ের পর পুলিশে দিলেন জনতা

madrasa
❏ শুক্রবার, ডিসেম্বর ৪, ২০২০ রাজশাহী

সময়ের কণ্ঠস্বর, সিরাজগঞ্জঃ সিরাজগঞ্জের উল্লাপাড়ায় এক মাদ্রাসা ছাত্রকে (১২) বলাৎকারের অভিযোগে বেলাল হোসেন (২৮) নামে এক মাদ্রাসা শিক্ষককে আটক করে গণধোলাইয়ের পর পুলিশে দিয়েছে এলাকাবাসী।

শুক্রবার (০৪ ডিসেম্বর) বিকেলে উপজেলার পুকুরপাড় এলাকায় এ ঘটনা ঘটে।

নির্যাতিত ছাত্রের বাবা বলেন, পুকুরপাড় ফয়জুল উলুম মহিউচ্ছুন্নাহ কওমী মাদ্রাসার আবাসিক ছাত্র তার ছেলে। শিক্ষক বেলাল হোসেন তার ছেলেকে নিজের রুমে ডেকে প্রায়ই হাত পা ম্যাসেজ করাতেন। বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) রাতে ছেলেটিকে তার রুমে ডেকে নিয়ে বলাৎকার করেন। ভোরে ছেলেটি মাদ্রাসা থেকে পালিয়ে বাড়ি এসে তার বাবা-মাকে বিষয়টি জানায়।

শুক্রবার সকালে লোকজন নিয়ে মাদ্রাসায় এসে বলাৎকারের অভিযোগ করা হলে স্থানীয়রা তাকে গণপিটুনি দেয়। পরে কর্তৃপক্ষ বেলাল হোসেনকে মাদ্রাসার একটি কক্ষে আটক করে রাখে।

মাদ্রাসার অধ্যক্ষ মুফতি জয়নুল আবেদীন জানান, অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

উল্লাপাড়া মডেল থানার পরিদর্শক (তদন্ত) সিরাজুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে অভিযুক্ত শিক্ষককে আটক করে হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর থানায় আনা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন