সংবাদ শিরোনাম

জমি সংক্রান্ত বিরোধে ভাইয়ের হাতে বোন খুন!টাঙ্গাইলে রাতের অন্ধকারে অতর্কিত হামলায় কলেজ ছাত্র নিহতফেনীর সোনাগাজী পৌর মেয়রের জমির শ্রেনী পরিবর্তন করে রাজস্ব ফাঁকি‘ভারতে যারাই ক্ষমতায় এসেছে, তারাই মুসলমানদেরকে শিক্ষা থেকে দূরে রেখেছে’দাপুটে জয়ে সিরিজ শুরু বাংলাদেশেরসাজার বদলে আদালত থেকে দেয়া হলো বই, ১০ শর্তে মুক্তি পেলো ৪৯ শিশুকুয়াকাটায় সৈকতে ডিগবাজি দিতে গিয়ে পর্যটকের মৃত্যুঠাকুরগাঁওয়ে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ডশাহজাদপুরে বসতবাড়িতে চোরাই তেলের অবৈধ গোডাউনে ভয়াবহ আগুন, ৩ জন দগ্ধটাঙ্গাইলে ৫ম শ্রেণির ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে যুবক গ্রেফতার

  • আজ ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

ভারতে পাচারকালে সীমান্তে ৫ কোটি টাকার স্বর্ণের বার উদ্ধার

◷ ২:৪৫ অপরাহ্ন ৷ শনিবার, ডিসেম্বর ৫, ২০২০ খুলনা
gold

বেনাপোল প্রতিনিধি- ভারতে পাচারকালে যশোরের চৌগাছা উপজেলার শাহাজাতপুর সীমান্ত থেকে ৬০টি স্বর্ণের বার উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।

শনিবার (০৫ ডিসেম্বর) ভোরে যশোর বিজিবি ব্যাটালিয়নের টহল দলের সদস্যরা এসব স্বর্ণের বারগুলো পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করে।

৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ সেলিম রেজা স্বর্ন পাচারের বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, চৌগাছা সীমান্ত দিয়ে স্বর্ণের একটি বড় চালান ভারতে পাচার হবে এমন তথ্যের ভিত্তিতে বিজিবির একটি স্পেশাল টহল দল অভিযান চালায়। ওই অভিযানে বাংলাদেশ থেকে ভারতে পাচারের প্রাক্কালে শাহাজাতপুর গ্রামের একটি মাঠে অজ্ঞাত ব্যক্তিকে ধাওয়া করলে কালো কসটেপে মোড়ানো অবস্থায় ৬০টি স্বর্ণের বার ফেলে পালিয়ে যায়।

এ সময় পরিত্যক্ত অবস্থায় স্বর্ণের বারগুলো উদ্ধার করা হয়। যার বাজার মূল্য আনুমানিক ৪ কোটি ৯৬ লাখ টাকা। উদ্ধার হওয়া স্বর্ণের বারগুলো যশোর কাস্টমসের ট্রেজারী শাখায় জমা দেওয়া হয়েছে বলে জানান লে. কর্নেল মোঃ সেলিম রেজা।