🕓 সংবাদ শিরোনাম

রংপুরে ট্রাকচাপায় প্রাণ গেল ৩ নারী শ্রমিকেরভুয়া স্বাক্ষর দিয়ে মিথ্যা অভিযোগ, প্রতিবাদে মানববন্ধনমানিকগঞ্জের কেন্দ্রে গুলোতে পৌঁছেছে নির্বাচনী সামগ্রী, ব্যালট যাবে সকালেমুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: জনপ্রশাসন প্রতিমন্ত্রীবগুড়ায় চেয়ারম্যান পদে ভাইয়ের প্রতিদ্বন্দ্বী ভাই!শরীয়তপু‌রে নির্বাচনী সহিংসতায় দলীয় কর্মীর মৃত্যুতে সংবাদ স‌ম্মেলনমন্ত্রিত্ব একটি চ্যালেঞ্জিং জব: কাদেরটাঙ্গাইলে শ্রমিক লীগ নেতা হত্যায় মামলা, গ্রেপ্তার ২ছোটবেলায় আমরাও হাফ ভাড়ায় চলেছি : স্বরাষ্ট্রমন্ত্রীসংসদে পাকিস্তান ক্রিকেট দলের পক্ষে কথা বলে তোপে বিএনপির হারুন

  • আজ শনিবার, ১২ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ২৭ নভেম্বর, ২০২১ ৷

ভাস্কর্যের ব্যাপারে সমাধান এক সপ্তাহে : ধর্ম প্রতিমন্ত্রী

dhormo
❏ শনিবার, ডিসেম্বর ৫, ২০২০ আলোচিত বাংলাদেশ

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ আগামী এক সপ্তাহের মধ্যে ভাস্কর্য নিয়ে চলমান সমস্যার পুরোপুরি সমাধান হবে বলে জানিয়েছেন সদ্য নিয়োগ পাওয়া ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান। তিনি বলেন, ইতিমধ্যে সমস্যা অনেকটাই সমাধান হয়েছে।

শনিবার জামালপুর সার্কিট হাউসে আওয়ামী লীগ নেতা ও জামালপুর প্রেস কাব নেতাসহ বিভিন্ন সংগঠনের নেতাদের সঙ্গে শুভেচ্ছাবিনিময় শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, সাম্প্রদায়িকতার চিহ্ন রেখে বাংলাদেশ কোনো কাজ করে না। অসাম্প্রদায়িকতার বাংলাদেশ গড়তে যা করার দরকার সেই বিষয়ে ধর্ম মন্ত্রণালয় থেকে ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এদিকে ফরিদুল হক মন্ত্রী নিযুক্ত হওয়ায় এদিন তার নির্বাচনী এলাকা ইসলামপুর উপজেলা আওয়ামী লীগ সংবর্ধনার আয়োজন করে। তিনবারের এ সাংসদকে বিকেলে ইসলামপুর উচ্চ বিদ্যালয় মাঠে সংবর্ধনা দেওয়া হয়।

এতে আওয়ামী লীগের ঢাকা বিভাগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক মন্ত্রী আলহাজ মির্জা আজম প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন। এ সময় তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান, আলহাজ ইঞ্জিনিয়ার মোজাফর হোসেন, জামালপুর-শেরপুর সংরক্ষিত আসনের সংসদ সদস্য হোসনে আরা, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট বাকী বিল্লাহ্ এবং সাধারণ সম্পাদক ফারুক আহম্মেদ চৌধুরীসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতারা বক্তব্য দেন।

১৯ বছর আগে এ আসনে আওয়ামী লীগের ছয়বারের এমপি মরহুম রাশেদ মোশাররফ ভূমি প্রতিমন্ত্রীর দায়িত্ব পেয়েছিলেন। দীর্ঘদিন পর এ নির্বাচনী আসনে মন্ত্রী পেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপজেলাবাসীর পক্ষ থেকে কৃতজ্ঞতা জানানো হয়।