• আজ রবিবার, ১৩ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ২৮ নভেম্বর, ২০২১ ৷

যুবলীগ নেতার রান্নাঘর হতে পেট্রোল বোমা উদ্ধার!

saatkhira
❏ শনিবার, ডিসেম্বর ৫, ২০২০ খুলনা

সাতক্ষীরা প্রতিনিধিঃ সাতক্ষীরার দেবহাটা উপজেলা আওয়ামী যুবলীগের সহ-সম্পাদক মহিউদ্দীনের বাড়ীর রান্নাঘর থেকে তিনটি পেট্রোল বোমা উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (০৫ ডিসেম্বর) সকালে মহিউদ্দীন এর বাড়ীর পার্শ্বস্থ রান্নাঘর হতে ওই বোমা তিনটি উদ্ধার করে থানায় নিয়ে যায় দেবহাটা থানা পুলিশ।

মহিউদ্দীন দেবহাটা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও আসন্ন দেবহাটা উপজেলা পরিষদের উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মুজিবর রহমানের কর্মী।

এর আগে শনিবার দিবাগত রাত ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে মহিউদ্দীনের বাড়ীতে ঘণ্টাব্যাপী অভিযান চালায় পুলিশ। তবে মহিউদ্দীনের বেডরুমসহ বাড়ির বিভিন্ন স্থানে তল্লাশী করেও কোন কিছু খুঁজে পায়নি পুলিশ।

এদিকে দেবহাটায় উপজেলা যুবলীগের সহ-সম্পাদক মহিউদ্দীন বলেন, সকালে রান্না ঘরের চৌকির নিচে চাউলের বস্থার পাশে একটি প্যাকেট দেখতে পেয়ে পুলিশকে জানালে পুলিশ ও র‌্যাব সদস্যরা অভিযান চালিয়ে ওই পেট্রোল বোমা উদ্ধার করে থানায় নিয়ে যায়। পূর্ব শত্রুতার জের ধরে ও উপজেলা পরিষদের উপ-নির্বাচনে নৌকার সমর্থনে কাজ করায় প্রতিপক্ষরা আমাকে ফাঁসাতে এ কাজ করেছে।

দেবহাটা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার শেখ ইয়াছিন আলী বলেন, ঘটনাটি ষড়যন্ত্রমূলক কিনা তা খতিয়ে দেখছে পুলিশ। ১০ ডিসেম্বর সুষ্ঠ ও শান্তিপূর্ণভাবে উপ-নির্বাচন সম্পন্ন করতে আইন শৃঙ্খলা বাহিনী তৎপর রয়েছে। নির্বাচন ঘিরে যদি কোন ব্যক্তি বা গোষ্টি অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির চেষ্টা করে তাহলে তাদেরকে কঠোরভাবে দমন করা হবে।