🕓 সংবাদ শিরোনাম

শেরপুরে ব্রক্ষপুত্র নদীর ভাঙ্গন, বিলীন হচ্ছে ফসলি জমিব্ল্যাক ফাঙ্গাসে আক্রান্ত মাকে বাঁচাতে ছেলে ইনজেকশন খুঁজে হয়রান!ফরিদপুরে গায়ে পচনধরা রোগীকে বাঁশ ঝাড়ে ফেলে দিলো স্বজনরা, উদ্ধারে পুলিশলকডাউনে বিয়ের আয়োজন করায় বর ও কনের পরিবারকে জরিমানাশাহজাদপুরে বইয়ের ভেতরে ৯০০ পিস ইয়াবা ও টাকাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতারত্রিশালে ভ্রাম্যমান আদালতের মোবাইল কোর্ট পরিচালনাঢাকা-ময়মনসিংহ মহাসড়কের সংস্কার কাজে মাটির ব্যবহার! কক্সবাজারে টানা দুই দিনের ভারি বর্ষণে বন্যা ও পাহাড় ধসে ১৭ জনের মৃত্যুমাছ ধরে বাড়ি ফেরার পথে সড়কে প্রাণ গেল স্বামী-স্ত্রীরধর্ষণ নিয়ে মন্তব্য অস্বীকার ইমরানের, বললেন ‘এমন বোকার মতো কথা বলিনি’

  • আজ বৃহস্পতিবার, ১৪ শ্রাবণ, ১৪২৮ ৷ ২৯ জুলাই, ২০২১ ৷

সারাদেশ থেকে মোটরসাইকেল চুরি করতেন তারা

Mymensing
❏ শনিবার, ডিসেম্বর ৫, ২০২০ ময়মনসিংহ

স্টাফ করেসপন্ডেন্ট, ময়মনসিংহ:  ময়মনসিংহে আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের ১২জন সদস্যকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তাদের কাছ থেকে পাঁচটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।

শনিবার (৫ ডিসেম্বর) বিকালে গোয়েন্দা পুলিশের কার্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এর আগে শুক্রবার রাত দশটার দিকে সদরের দিঘারকান্দা বাইপাস মোড় এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- মোঃ শিমুল ইসলাম শিপন(২৬), মোঃ আবু বক্কর(৩২), মোঃ মানজু মিয়া(২৩), মোঃ জুনাইদ(২৫), মোঃ হেফজু মিয়া(২২), মোঃ মুছা মিয়া(২৫), মোঃ আকাশ(২৫), মোঃ ইকরাম(২০), মোঃ শাহাঙ্গীর(২০), মোঃ আলম মিয়া (২২), মোঃ মোকারম(২২) ও মোঃ রাজিব মিয়া (৩৫)।

ডিবি কার্যালয় সূত্রে জানা যায়, এরা দীর্ঘদিন যাবত দেশের বিভিন্ন স্থান থেকে মোটরসাইকেল চুরি করে আসছে। পরে বিভিন্ন জেলা উপজেলায় নিয়ে গিয়ে বিক্রি করা হয়। এমন গোপন সংবাদের ভিত্তিতে জেলা পুলিশ সুপারের নির্দেশে বৃহস্পতিবার রাতে বিশেষ অভিযান চালায় ডিবি পুলিশ

এ সময় সদরের দিঘারকান্দা বাইপাস মোড়ের ময়মনসিংহ থেকে ঢাকাগামী মহাসড়কের পাশ থেকে চোরাইকৃত মোটরসাইকেল কেনাবেচার সময় তাদের গ্রেফতার করা হয়। তখন উদ্ধার হয় পাঁচটি মোটরসাইকেল।

এ বিষয়ে জেলা গোয়েন্দা পুলিশের ওসি শাহ কামাল আকন্দ বলেন, গ্রেফতারকৃতদের পেশাই হচ্ছে মোটরসাইকেল চুরি করা। এই চক্রের সাথে জড়িত অন্যান্যদের ধরতে অভিযান অব্যাহত থাকবে। তাদের বিরুদ্ধে কোতোয়ালি মডেল থানায় মামলা দায়েরের পর আদালতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন