সংবাদ শিরোনাম

রংপুরে আল্লাহর গুণবাচক নামের দৃষ্টিনন্দন স্তম্ভ হচ্ছেমহানবীর (সা.) ১৪০০ বছর আগের যে বাণী সত্য প্রমাণ পেল বিজ্ঞানজামালপুরে ট্রাক চাপায় প্রাণ গেল বৃদ্ধারকালীগঞ্জে জন্ম নিবন্ধন কার্ড বিতরণে অতিরিক্ত ফি আদায়ের অভিযোগবাইডেন প্রশাসনে বিএনপি নেতা ড. মঈন খানের ভাগ্নি!প্রধানমন্ত্রীর পা ধরে হলেও আপনাদের প্রত্যাশা পূরণ করব : নানকহবিগঞ্জে স্কুলছাত্রকে হত্যা করে ফোনে অভিভাবকের কাছে চাঁদা দাবি, আটক ৩গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় সবজি ব্যবসায়ী নিহতসুষ্ঠু নির্বাচনকে গোরস্থানে সমাধিত করেছে সিইসি: রিজভীকোরআনে বর্ণিত ‘ত্বীন ফল’ বাণিজ্যিকভাবে চাষ হচ্ছে দিনাজপুরে

  • আজ ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

আশুলিয়ায় ১০ জুয়ারিকে আটক করেছে র‌্যাব

◷ ১২:০৯ পূর্বাহ্ন ৷ রবিবার, ডিসেম্বর ৬, ২০২০ ঢাকা
Asholia news

তুহিন আহামেদ, আশুলিয়া প্রতিনিধি : আশুলিয়ার দক্ষিণ শ্রীপুর তালপট্রি এলাকায় অভিযান চালিয়ে মোবাইল ফোন ও নগদ টাকা সহ ১০ জুয়ারিকে আটক করেছে র‌্যাব-৪। এসময় তাদের কাছ থেকে ১০টি মোবাইল সেট ও জুয়ার নগদ ৩৩,১১৫ টাকা উদ্ধার করা হয়।

শনিবার দুপুরে আশুলিয়ার তালপট্টি এলাকায় সিপিসি-২, র‌্যাব-৪, নবীনগর কোম্পানি অধিনায়ক এ এইচ এম আদনান তফাদার এর নেতৃত্বে ঝটিকা অভিযান চালিয়ে তাদের আটক করা হয।

আটককৃতরা হলো- বগুড়ার আব্দুর রাজ্জাক (৫০), রাজশাহীর মঞ্জুরুল ইসলাম (৪৪), টাংগাইলের বাদশা মিয়া (৫৫), রাজশাহীর ইসরাইল হোসেন (৪২), বগুড়ার বেল্লাল হোসেন (৪৩), নওগাঁর মাসুদ রানা (৩৬), মাদারীপুরের নুরুল ইসলাম খলিফা (৪৮), নওগাঁর রাজু মন্ডল (২৫), নাটোরের কামরুল সরদার (৪০) এবং রাজশাহীর রবিউল ইসলাম (৩৮)।

 র‌্যাব জানায়, আশুলিয়ার দক্ষিণ শ্রীপুর তালপট্রি এলাকায় জুয়া খেলার আয়োজন করে এলাকার যুবসমাজ কে নষ্ট করে তুলছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সিপিসি-২, র‌্যাব-৪, নবীনগর কোম্পানি অধিনায়ক এ এইচ এম আদনান তফাদার এর নেতৃত্বে ঝটিকা অভিযান চালিয়ে জুয়া খেলার প্লেয়িং কার্ড ৯ সেট, জুয়া খেলার কাজে ব্যবহৃত ৫ টি খাতা, ১০টি মোবাইল সেট ও জুয়ার নগদ ৩৩,১১৫ টাকাসহ ১০ জুয়ারীকে আটক করা হয়।

র‌্যাব-৪ এর কোম্পানি অধিনায়ক এ এইচ এম আদনান তফাদার জানান, আশুলিয়ার তালপট্টি এলাকা থেকে জুয়া খেলার সরঞ্জাম ও নগদ টাকাসহ ১০ জুয়ারীকে আটক করা হয়েছে।