🕓 সংবাদ শিরোনাম
  • আজ বৃহস্পতিবার, ২৪ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ৯ ডিসেম্বর, ২০২১ ৷

আশুলিয়ায় ১০ জুয়ারিকে আটক করেছে র‌্যাব

Asholia news
❏ রবিবার, ডিসেম্বর ৬, ২০২০ ঢাকা

তুহিন আহামেদ, আশুলিয়া প্রতিনিধি : আশুলিয়ার দক্ষিণ শ্রীপুর তালপট্রি এলাকায় অভিযান চালিয়ে মোবাইল ফোন ও নগদ টাকা সহ ১০ জুয়ারিকে আটক করেছে র‌্যাব-৪। এসময় তাদের কাছ থেকে ১০টি মোবাইল সেট ও জুয়ার নগদ ৩৩,১১৫ টাকা উদ্ধার করা হয়।

শনিবার দুপুরে আশুলিয়ার তালপট্টি এলাকায় সিপিসি-২, র‌্যাব-৪, নবীনগর কোম্পানি অধিনায়ক এ এইচ এম আদনান তফাদার এর নেতৃত্বে ঝটিকা অভিযান চালিয়ে তাদের আটক করা হয।

আটককৃতরা হলো- বগুড়ার আব্দুর রাজ্জাক (৫০), রাজশাহীর মঞ্জুরুল ইসলাম (৪৪), টাংগাইলের বাদশা মিয়া (৫৫), রাজশাহীর ইসরাইল হোসেন (৪২), বগুড়ার বেল্লাল হোসেন (৪৩), নওগাঁর মাসুদ রানা (৩৬), মাদারীপুরের নুরুল ইসলাম খলিফা (৪৮), নওগাঁর রাজু মন্ডল (২৫), নাটোরের কামরুল সরদার (৪০) এবং রাজশাহীর রবিউল ইসলাম (৩৮)।

 র‌্যাব জানায়, আশুলিয়ার দক্ষিণ শ্রীপুর তালপট্রি এলাকায় জুয়া খেলার আয়োজন করে এলাকার যুবসমাজ কে নষ্ট করে তুলছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সিপিসি-২, র‌্যাব-৪, নবীনগর কোম্পানি অধিনায়ক এ এইচ এম আদনান তফাদার এর নেতৃত্বে ঝটিকা অভিযান চালিয়ে জুয়া খেলার প্লেয়িং কার্ড ৯ সেট, জুয়া খেলার কাজে ব্যবহৃত ৫ টি খাতা, ১০টি মোবাইল সেট ও জুয়ার নগদ ৩৩,১১৫ টাকাসহ ১০ জুয়ারীকে আটক করা হয়।

র‌্যাব-৪ এর কোম্পানি অধিনায়ক এ এইচ এম আদনান তফাদার জানান, আশুলিয়ার তালপট্টি এলাকা থেকে জুয়া খেলার সরঞ্জাম ও নগদ টাকাসহ ১০ জুয়ারীকে আটক করা হয়েছে।