🕓 সংবাদ শিরোনাম

সোনারগাঁয়ে সড়কের পাশে মিলল বোরকা পরা তরুণীর মরদেহরাতে দোকান থেকে নিখোঁজ ব্যবসায়ীর ঝুলন্ত লাশ মিললো সকালেজরুরি বিজ্ঞপ্তিতে আলিম পরীক্ষার তারিখ পরিবর্তনইউনেস্কো পুরস্কার জিতলো দেড়শ বছরের পুরনো দোলেশ্বর হানাফিয়া মসজিদঢাকার পর শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকর হচ্ছে চট্টগ্রামেও‘ভাই কবরে ,খুনি কেন বাহিরে’ শ্লোগানে শিক্ষার্থীদের কফিন মিছিলশিশুকে ডায়াবিটিস থেকে দূরে রাখতে কী কী সতর্কতা অবলম্বন করবেনদক্ষিণ-পূর্ব এশিয়াকে তৈরি থাকার বার্তা দিল ”হু”বুড়িগঙ্গায় ’সাকার ফিশ’র দখলে, হুমকিতে দেশীয় মাছরোহিঙ্গা শরণার্থী শিবির থেকে ধারালো অস্ত্রসহ আটক-৫

  • আজ রবিবার, ২০ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ৫ ডিসেম্বর, ২০২১ ৷

জামালপুর বড় ভাইকে হত্যার দায়ে ছোট ভাইকে মৃত্যুদন্ড


❏ রবিবার, ডিসেম্বর ৬, ২০২০ ময়মনসিংহ

জামালপুর প্রতিনিধি- জামালপুরে বড় ভাইকে হত্যার দায়ে ছোট ভাইকে মৃত্যুদন্ডের আদেশ দিয়েছেন জেলা দায়ের জজ আদালত। একই সঙ্গে তাঁকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

রবিবার ৬ (ডিসেম্বর) দুপুরে বিচারক মো: জুলফিকার আলী খাঁন এই রায় ঘোষণা করেন।

মামলার নথিপত্র জানা যায়, ২০১৫ সালের আগষ্ট মাসে সরিষাবাড়ী উপজেলার রুদ্র বয়ড়া গ্রামের শামছুল হকের ছেলে মো: সুমন সকালবেলা তার সহোদর বড় ভাই সেজনু মনিরকে ঘুমন্ত অবস্থায় ধারালো অস্ত্র দিয়ে মাথায় আঘাত করে গুরুত্বর আহত করে এবং মৃত্যু নিশ্চিত করার জন্য গলা চেপে ধরে। কিন্তু সেজনু মনিরের আর্তনাদে আশেপাশের লোকজন দেখে ফেলে এবং মো: সুমন পালিয়ে যায়।

পরে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে মারা যায় সেজনু মনির। নিহতের স্ত্রী শাহান শারমিন সরিষাবাড়ী থানায় মামলা দায়েরের পর তদন্ত শেষে পরের বছর অক্টোবর মাসে অভিযোগপত্র দাখিল করে পুলিশ।