সংবাদ শিরোনাম

জমি সংক্রান্ত বিরোধে ভাইয়ের হাতে বোন খুন!টাঙ্গাইলে রাতের অন্ধকারে অতর্কিত হামলায় কলেজ ছাত্র নিহতফেনীর সোনাগাজী পৌর মেয়রের জমির শ্রেনী পরিবর্তন করে রাজস্ব ফাঁকি‘ভারতে যারাই ক্ষমতায় এসেছে, তারাই মুসলমানদেরকে শিক্ষা থেকে দূরে রেখেছে’দাপুটে জয়ে সিরিজ শুরু বাংলাদেশেরসাজার বদলে আদালত থেকে দেয়া হলো বই, ১০ শর্তে মুক্তি পেলো ৪৯ শিশুকুয়াকাটায় সৈকতে ডিগবাজি দিতে গিয়ে পর্যটকের মৃত্যুঠাকুরগাঁওয়ে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ডশাহজাদপুরে বসতবাড়িতে চোরাই তেলের অবৈধ গোডাউনে ভয়াবহ আগুন, ৩ জন দগ্ধটাঙ্গাইলে ৫ম শ্রেণির ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে যুবক গ্রেফতার

  • আজ ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

১০ ঘণ্টা পর শিমুলিয়া-কাঁঠালবাড়ি নৌরুটে ফেরি চলাচল স্বাভাবিক

◷ ১০:৩৫ পূর্বাহ্ন ৷ সোমবার, ডিসেম্বর ৭, ২০২০ ঢাকা
ফেরি চলাচল

মোঃ রুবেল ইসলাম তাহমিদ, মুন্সীগঞ্জ প্রতিনিধি- দক্ষিণবঙ্গের অন্যতম নৌপথ শিমুলিয়া-কাঠালবাড়ি নৌরুটে সোমবার সকাল সাড়ে ৯টা থেকে সকল ফেরি চলাচল শুরু হয়েছে।

এর আগে রবিবার দিবাগত রাত ১টা থেকে বন্ধ ছিল এ নৌরুটের সকল প্রকার ফেরি। ফলে প্রায় ১০ ঘন্টা বন্ধ থাকে এ রুটের ফেরি পারাপার।

জানা যায়, প্রতিদিনের মতো ঘন কুয়াশার কারণে এক ফুট অদুরে দিকমার্ক সিগন্যাল না দেখার কারণে দুর্ঘটনা এড়াতে মধ্যরাতে বিআইডব্লিউটিসি কতৃপক্ষ ফেরি চলাচল বন্ধ রাখেন।

মাওয়া বিআইডব্লিউটিসি মেরিন অফিসার মোঃ আহম্মেদ আলী জানান, কুয়াশার কারণে গেল মধ্যরাত থেকে আজ সকাল সাড়ে ৯টা পর্যন্ত ফেরি চলাচল বন্ধ রাখা হয়। বর্তমানে ১৪টি ফেরি দিয়ে পারাপার হচ্ছে। ঘাট এলাকায় ৪ শতাধিক ছোট বড় যানবাহন পারাপারের অপেক্ষামান রয়েছে।