🕓 সংবাদ শিরোনাম

রংপুরে ট্রাকচাপায় প্রাণ গেল ৩ নারী শ্রমিকেরভুয়া স্বাক্ষর দিয়ে মিথ্যা অভিযোগ, প্রতিবাদে মানববন্ধনমানিকগঞ্জের কেন্দ্রে গুলোতে পৌঁছেছে নির্বাচনী সামগ্রী, ব্যালট যাবে সকালেমুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: জনপ্রশাসন প্রতিমন্ত্রীবগুড়ায় চেয়ারম্যান পদে ভাইয়ের প্রতিদ্বন্দ্বী ভাই!শরীয়তপু‌রে নির্বাচনী সহিংসতায় দলীয় কর্মীর মৃত্যুতে সংবাদ স‌ম্মেলনমন্ত্রিত্ব একটি চ্যালেঞ্জিং জব: কাদেরটাঙ্গাইলে শ্রমিক লীগ নেতা হত্যায় মামলা, গ্রেপ্তার ২ছোটবেলায় আমরাও হাফ ভাড়ায় চলেছি : স্বরাষ্ট্রমন্ত্রীসংসদে পাকিস্তান ক্রিকেট দলের পক্ষে কথা বলে তোপে বিএনপির হারুন

  • আজ শনিবার, ১২ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ২৭ নভেম্বর, ২০২১ ৷

জবিতে ২০ ডিসেম্বর থেকে অনার্স-মাস্টার্স পরিক্ষা নেয়ার সিদ্ধান্ত

University news
❏ সোমবার, ডিসেম্বর ৭, ২০২০ শিক্ষাঙ্গন

জবি প্রতিনিধি: সীমিত পরিসরে স্বাস্থ্যবিধি অনুসরণ করে আগামী ২০ ডিসেম্বর থেকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) স্নাতক ৪র্থ বর্ষের ২য় সেমিস্টার ও স্নাতকোত্তর ২য় সেমিস্টারের পরিক্ষা নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

আজ সোমবার (৭ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমানের সভাপতিত্বে ‘ডীনস কমিটি’ এক সভায় এসব সিদ্ধান্ত নেয়া হয়।

সভা শেষে এক বিজ্ঞপ্তিতে জানানো হয় স্নাতক ৪র্থ বর্ষের ২য় সেমিস্টার ও স্নাতকোত্তর ২য় সেমিস্টারের পরিক্ষা স্বাস্থ্যবিধি মেনে নেওয়ার সিদ্ধান্ত গৃহীত হয়। তবে পরিক্ষা চলাকালে নিজস্ব ব্যবস্থাপনায় যাতায়াত করার জন্য এসময় বিজ্ঞপ্তিতে বলা হয়।

প্রসঙ্গত, বিগত কয়েক মাস ধরে পরিক্ষা নেওয়ার জন্য স্নাতক ৪র্থ বর্ষের ২য় সেমিস্টার ও স্নাতকোত্তর ২য় সেমিস্টারের শিক্ষার্থীরা দাবি জানিয়ে আসছিল।

আরও পড়ুন :