🕓 সংবাদ শিরোনাম

চাঁদাবাজি ও পেটানোর অভিযোগে ঢাবি ছাত্রলীগের নেতা গ্রেপ্তারভাইরাল হওয়া ফোনালাপ নিয়ে যা বললেন ভিকারুননিসা অধ্যক্ষএসএসসি-এইচএসসি পরীক্ষা হবে ৩ বিষয়েসরকারি হাসপাতালে ডাক্তারদের ডিউটি ফাঁকিতে ভোগান্তী পোহাচ্ছে সাধারণ রোগীরাসালথায় আম গাছ থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার বোয়ালমারীতে সংঘর্ষে মৃত্যুর ঘটনায় ২৯ জনের নামে মামলা মাগুরায় অক্সিজেন সিলিন্ডার ও ক্যানোলাসহ বিভিন্ন উপকরণ বিতরণফুলবাড়ীতে প্রচন্ড তাপদাহে পল্লী বিদ্যুতের লুকোচুরি, জনজীবন অতিষ্ঠসোনারগাঁওয়ে করোনা শনাক্তের হার শতভাগ!ভাঙ্গায় রেল প্রজেক্টের সামগ্রী চুরির ঘটনায় গ্রেফতার ৫

  • আজ সোমবার, ১১ শ্রাবণ, ১৪২৮ ৷ ২৬ জুলাই, ২০২১ ৷

চাঁদপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কর্মকর্তাকে গুলি করার হুমকি আসামীর!

Chadpur news
❏ সোমবার, ডিসেম্বর ৭, ২০২০ চট্টগ্রাম

মাহফুজুর রহমান, চাঁদপুর প্রতিনিধি: চাঁদপুরে ইয়াবাসহ আটকৃত আসামি কতৃক গুলি করে হত্যার হুমকিতে জীবনের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন করেছেন জেলা মাদকদ্রব্য কার্যালয়ের সহকারী পরিচালক এ কে এম দিদারুল আলম। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য চাঁদপুর সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরিও করেন তিনি।

প্রেস ব্রিফিংয়ে এ কে এম দিদারুল আলম জানান, গত শনিবার বিকাশ ব্যবসার আড়ালে ইয়াবা ব্যবসা করতে গিয়ে ৪২০ পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেপ্তার করা হয় মো. জহির মিজিকে। পরে তাকে থানা হেফাজতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

ওই সময়ে আসামি মো. জহির মিজি প্রকাশ্যে নিজেকে চান্দ্রা ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য দাবি করেন। এছাড়াও ওই আসামি মো. জহির মিজি জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সকল অফিসারদের জামিনে বের হওয়ার পর প্রাণে মেরে ফেলার হুমকি-ধমকি দিয়েছেন। এ ধরনের নানা হুমকি-ধমকি ও প্রাণ সংশয় দেখা দেওয়ায় প্রেস ব্রিফিং করে সংশ্লিষ্টদের কাছে জীবনের নিরাপত্তা চাইছি।

এ সময় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁদপুরের পরিদর্শক বাপন সেন ও উপ-পরিদর্শক মজিবুর রহমান, সহকারী উপ প‌রিদর্শক কাজী শামছুল বা‌রি, সিপাহী সাইফুর ইসলাম সহ সঙ্গীয় ফোর্স উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, চাঁদপুরে বিকাশ ব্যবসার আড়ালে মাদক ব্যবসা করার অভিযোগে মো. জহির মিজি (৩৪) নামে এক যুবককে আটক করে জেলা মাদকদ্রব্য অধিদপ্তরের কর্মকর্তারা। গত শনিবার চাঁদপুর সদর উপজেলার দক্ষিণ বালিয়া লিটন শেখের বাড়ির পশ্চিম পাশে রাস্তার উপর থেকে জহির মিজিকে ইয়াবাসহ হাতেনাতে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত মো. জহির মিজি চাঁদপুর সদরের চান্দ্রা ইউনিয়নে বিকাশের আড়ালে সুকৌশলে ইয়াবা বিক্রি করতো। তার সিন্ডিকেট চক্র তাকে সার্বক্ষণিক মাদক ব্যবসা পরিচালনা করতে সহযোগিতা করতো। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় তার দেহ তল্লাশি করে ৪২০ পিস ইয়াবা পাওয়া যায়।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন