সংবাদ শিরোনাম

গাজীপুর ডিবি পুলিশের অভিযানে ১৫০১ পিস ফেনসিডিল উদ্ধার, গ্রেফতার-২কক্সবাজার দুই উপজেলায় পানি সংকটে কৃষকদের হাহাকার, বাঁধ নির্মাণে নানা অনিয়মবেলকুচিতে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান সম্পর্কে প্রেস ব্রিফিংদম্পত্তির অন্তরঙ্গ ভিডিও ধারণ করতে গিয়ে জেলহাজতে ছাত্রলীগ সম্পাদকপদ্মা নদীতে ভ্রমণতরীর উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলীসবকিছু ছবি তুলে ফেসবুকে দিতে হয় না : আজহারীজামালপুরে ট্রেনের ধাক্কায় হাসপাতাল ওয়ার্ড বয়ের মৃত্যুবাগেরহাটে হস্তান্তরের শেখ হাসিনার উপহার ৪৩৩টি ঘর পাবনায় মায়ের পান আনতে গিয়ে শ্লীলতাহানির শিকার কলেজ ছাত্রী !শেরপুরে ফাঁসিতে ঝুলে যুবকের আত্মহত্যা

  • আজ ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

ইজিবাইক চালানোর আড়ালে ইয়াবা বিক্রি, র‌্যাবের অভিযানে গ্রেফতার

◷ ৫:২৯ অপরাহ্ন ৷ সোমবার, ডিসেম্বর ৭, ২০২০ বরিশাল
BAUPHAL news

কৃষ্ণ কর্মকার,বাউফল(পটুয়াখালী) প্রতিনিধি: মো.আমিরুল ইসলাম (৩৫) পেশায় একজন ইজিবাইক চালক। পটুয়াখালীর দশমিনা উপজেলার রনগোপলদি গ্রামের বাসিন্দা। দীর্ঘদিন যাবত ইজিবাইকে যাত্রী পরিবহন পেশার আড়ালে চলছিল ইয়াবার ব্যবসা।

গোপন সুত্রে খবর পেয়ে পটুয়াখালী র‌্যাব-৮ এর সহকারী পরিচালক ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক মো. রবিউল ইসলামের নেতৃত্বে সোমবার বেলা সারে এগারোটার দিকে দশমিনার মধ্য বাঁশবাড়িয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পশ্চিম পার্শ্বের কালভাটের উপর হতে গ্রেপ্তার করে।

এ সময় ইজিবাইক চালক আমিরুলের কাছ খেকে ৬৯৭ পিস ইয়াবা জব্দ করা হয়। এক জিজ্ঞাসাবাদে ইজিবাইক চালক আমিরুল ইসলাম স্বীকার করেছেন যে, তিনি ইজিবাইক চালক হলেও তার প্রকৃত ব্যবসা ইয়াবা বিক্রি। সে দীর্ঘদিন যাবৎ কক্সবাজার থেকে ইয়াবা এনে উপজেলায় বিক্রি করত।

দশমিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসিম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় র‌্যাব বাদী হয়ে মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করেছেন।