সংবাদ শিরোনাম
  • আজ ৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

জামালপুরে সোনালী ব্যাংক থেকে টাকা চুরি, চক্রের মূলহোতা গ্রেফতার

◷ ৫:৩৬ অপরাহ্ন ৷ সোমবার, ডিসেম্বর ৭, ২০২০ ময়মনসিংহ
Jamalpur news

জামালপুর প্রতিনিধি: জামালপুর শহরের সকাল বাজার এলাকার সোনালী ব্যাংক প্রধান শাখা থেকে গ্রাহকের সাড়ে ৪ লাখ টাকা চুরির ঘটনায় চোরচক্রের মূলহোতা আবুল কালামকে ঢাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (৭ ডিসেম্বর) ভোরে তাকে ঢাকার গেন্ডারিয়ার ১১নং লালচাঁন থেকে গ্রেফতার করা হয়।আবুল কালাম খুলনা জেলার সোনাডাঙ্গার শেখপাল গ্রামের মৃত খলিলুর রহমানের ছেলে।

জামালপুরের পুলিশ সুপার মো. দেলোয়ার হোসেন জানান, দলিল লেখক সুনু নাগের কর্মচারী সোহাগ ৩০ নভেম্বর দুপুরে সোনালী ব্যাংকের প্রধান শাখায় সরকারি রাজস্বের সাড়ে ৪ লাখ জমা দিতে যান। সোহাগ ব্যাংকের ক্যাশ-কাউন্টারে টাকা জমা দেয়ার সময় অভিনব কায়দায় পুরো টাকা হাতিয়ে নেয় চোরেরা। খবর পেয়ে ঘটনাস্থল পরির্দশন করে ব্যাংকের সিসিটিভির ফুটেজ সংগ্রহ করে সদর থানার পুলিশ।

এ ঘটনায় সোহাগ বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। সিসিটিভির ফুটেজ দেখে সোমবার ভোরে ঢাকার গেন্ডারিয়ার ১১ নং লালচাঁন থেকে চোরচক্রের মূলহোতা আবুল কালামকে গ্রেফতার করে পুলিশ।

এছাড়া কালামের স্বীকারোক্তিতে চোরচক্রের আরো ৪ সদস্যকে শনাক্ত করা হয়েছে বলে পুলিশ সূত্র জানিয়েছে। চক্রের বাকি সদস্যদের গ্রেফতারে অভিযান চলছে।